অক্ষয়ের সঙ্গে পরিচালকের মারামারি

অক্ষয়ের সঙ্গে পরিচালকের মারামারি

‘সূর্যবংশী’ ছবির শুটিং চলছিলো তখন। হঠাৎ বলিউডের হিরো অক্ষয় কুমার এবং ছবির পরিচালক রোহিত শেঠি ক্ষোভে একে অপরের ওপর ঝাঁপিয়ে পড়েন। সেটের মধ্যেই শুরু হয় তুমুল মারামারি। এক পক্ষ এসে দুজনের দাঙ্গা থামানোর চেষ্টা করছেন।

সম্প্রতি একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তবে আশ্চর্যের বিষয় হলো মজার ছলেই মারামারি করেছেন অক্ষয় এবং রোহিত।

৩০ সেকেন্ডের ওই ভিডিও দেখা গিয়েছে, ক্যাটরিনা একটি খবর দেখিয়ে বলছেন, ‘ব্রেকিং নিউজ।  অক্ষয় আর রোহিত মারামারি করছেন। আর তারপরই শুরু হয় মারামারির দৃশ্য। দু’দিক থেকে দু’জন একে অপরের ওপর যেন উড়ে এসে হামলা করেন। 

রোহিতের ‘পুলিশি’ ফ্র্যাঞ্চাইজিতে ‘সূর্যবংশী’ চতুর্থ সংযোজন। এর আগে রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’ এবং অজয় দেবগনের সঙ্গে ‘সিংহাম’ ও ‘সিংহাম রিটার্নস’ করেছেন। ছবিতে সন্ত্রাস দমন শাখার এক মুখ্য অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। চরিত্রের নাম ‘বীর সূর্যবংশী’। অক্ষয়ের বিপরীতে থাকছেন ক্যাটরিনা কাইফ। দু’জনের একসঙ্গে এটি অষ্টম ছবি। অক্ষয়-ক্যাটরিনার কেমিস্ট্রি ও বক্স অফিসে জুটির সাফল্যের কারণেই বোধহয় ‘সূর্যবংশী’র জন্য এই জুটিকেই বেছেছেন রোহিত। ‘সূর্যবংশী’ মুক্তি পাচ্ছে আগামী বছর মার্চে।

নাবা/ডেস্ক/ওমর