রোমান্স-ভালোবাসার ১ বছর

রোমান্স-ভালোবাসার ১ বছর
গত বছরের ১৪ নভেম্বর ইতালির লেক কোমোতে কোঙ্কণি মতে এবং ১৫ নভেম্বর উত্তর ভারতীয় মতে বিয়ে করেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। রোম্যান্স আর ভালোবাসায় স্বামী-স্ত্রী হিসেবে কাটিয়ে ফেললেন একটা বছর।

এ বছর বিশেষ এই দিন দুটোতে তারা একেবারে অন্যরকম ভাবে কাটানোর প্ল্যান করেছেন। বিয়ের পর থেকেই বড় অনুষ্ঠান কিংবা কোনো বিশেষ পার্বণ ব্যক্তিগত পরিসরেই উদযাপন করেছেন দুজন। সেখানে থাকতো মূলত পরিজনরা। 

এবারেও তার কোনো ব্যতিক্রম হবে না বলেই শোনা যাচ্ছে। কোনো প্রাইভেট বিচে নিভৃতযাপন নয়, বরং দীপিকা-রণবীর ঠিক করেছেন, নিজেদের বিশেষ এই দিন দুটোতে দুই পরিবারকে আরও কাছাকাছি নিয়ে আসবেন। 

তাই পাড়ুকোন এবং ভবনানী পরিবার একসঙ্গে কয়েকটি ধর্মীয় স্থান পরিদর্শনে যাচ্ছেন ।

১৪ নভেম্বর প্রথম তারা যাবেন তিরুপতি মন্দিরে, এরপর যাবেন অন্ধ্রপ্রদেশের পদ্মাবতী মন্দিরে। সেখান থেকে ১৫ নভেম্বর তাঁরা যাবেন অমৃতসরে। পরিবারের বাকি সদস্যেরাও ওদিন অমৃতসরের স্বর্ণমন্দিরে উপস্থিত হবেন। ওখানেই হবে বাকি অনুষ্ঠান।

তবে এরই মধ্যে জ্বরে কাবু হয়ে পড়েছেন দীপিকা। বন্ধুর বিয়েতে এতটাই মজা করেছেন যে, অসুস্থ হয়ে পড়েছেন নায়িকা। বিছানায় শুয়ে নিজের ছবিও দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে আশা করা যায়, শিগগিরই সুস্থ হয়ে আনন্দে শামিল হবেন তিনি।

নাবা/ডেস্ক/কেএইচ/

রিলেটেড নিউজঃ