পটুয়াখালীতে র‌্যাবের অভিযানে তিনটি ক্লিনিককে জরিমানা

পটুয়াখালীতে র‌্যাবের অভিযানে তিনটি ক্লিনিককে জরিমানা

পটুয়াখালীতে অস্বাস্থ্যকর ও নোংড়া পরিবেশে চিকিৎসা সেবা প্রদান, অপ্রতুল ও মানহীন চিকিৎসা সরঞ্জামাদি ব্যবহার, ডায়াগনস্টিক রিপোর্ট পূর্ব থেকেই প্রস্তুত করে রাখাসহ বিভিন্ন ধরণের অনিয়ম ও অব্যবস্থাপনার অভিযোগে তিনটি ক্লিনিককে ২ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রম্যামান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী আনিছুর রহমান। 

র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে আজ বৃহস্পতিবার দুপুরে শহরের কাজীপাড়া এলাকায় সেন্ট্রাল হাসপতাল, পটুয়াখালী ক্লিনিক ও গ্রীন ভিউ হাসপাতালে অভিজান চলে। এ সময় মেয়াদ উত্তীর্ন ঔষধ, আগে থেকেই প্রস্তুত করে রাখা ডায়াগনস্টিক রিপোর্ট জব্দ করা হয়।

আরও পড়ুন: সময় বেড়েছে নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়নে

এছাড়া অস্বাস্থ্যকর ও নোংড়া পরিবেশ, অপ্রতুল ও মানহীন চিকিৎসা সরঞ্জামাদি ব্যবহার, অনিয়ম ও অব্যবস্থাপনার অভিযোগে গ্রীনভিউ হসপিটাল’কে ১ লক্ষ ৫০ হাজার টাকা, পটুয়াখালী ক্লিনিক’কে ৭০ হাজার টাকা, ও সেন্ট্রাল হসপিটাল’কে ৫ হাজার টাকা অর্থদন্ড ধার্য করেন। এসময় পটুয়াখালী সিভিল সার্জনের প্রতিনিধি ডাক্তার জনাব আব্দুল মোনায়েম, জেলা সেনেটারী পরিদর্শক জনাব মোঃ মহিউদ্দিন আল মাসুদ উপস্থিত ছিলেন।


নাবা/ডেস্ক/হাফিজ

রিলেটেড নিউজঃ