চিরকুটে বাবার বিরুদ্ধে অভিযোগ, কলেজ ছাত্রী উধাও

চিরকুটে বাবার বিরুদ্ধে অভিযোগ, কলেজ ছাত্রী উধাও

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার করফুলেন্নেছা মহিলা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির এক শিক্ষার্থী চিরকুট লিখে বাড়ি থেকে উধাও হয়ে গেছে। পরিবারের সদস্যরা তার সন্ধান না পেয়ে শাহরাস্তি থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেছেন।

অভিযোগের আলোকে জানা যায়, শাহরাস্তি উপজেলার দেবকরা বেপারী বাড়ির মোস্তফা কামালের মেয়ে করফুলেন্নেছা মহিলা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী আফসানা মোস্তফা নুপুর গত ২৪ অক্টোবর কলেজে যাবার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

নুপুরের মা খোদেজা আক্তার বাদী হয়ে শাহরাস্তি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। তিনি উল্লেখ্য করেন, গত ২১ অক্টোবর তিনি তার মেয়েকে নিয়ে উপজেলার নোয়াগাঁও গ্রামে তার বাবার বাড়িতে বেড়াতে আসেন। সেখান থেকেই তার মেয়ে কলেজে যাবার উদ্দেশ্যে বের হয়। এরপর আর নুপুর বাড়িতে ফিরে আসেনি।

যাবার আগে নুপুর একটি চিরকুট লিখে যায়। তাতে সে উল্লেখ করে, সে আর বাড়িতে ফিরে আসবে না। সে মুদাফফরগঞ্জে গিয়েছে। তাকে যেনো কেউ খোঁজ না করে। পত্রে সে তার পিতাকে দোষী করে তার বিরুদ্ধে অভিযোগ তোলে।

পরিবারের পক্ষ থেকে ধারণা করা হচ্ছে, কোনো ছেলের সঙ্গে তার প্রেমঘটিত সম্পর্ক রয়েছে। সে কারণেই নুপুর বাড়ি থেকে বের হয়ে যায়।


নাবা/ডেস্ক/ওমর

রিলেটেড নিউজঃ