ফইন্নী গ্রুপের ৬ সদস্য গ্রেফতার

ফইন্নী গ্রুপের ৬ সদস্য গ্রেফতার

রাজধানীর শ্যামপুর থেকে ‘ফইন্নী গ্রুপ নামের একটি সংঘবদ্ধ অপরাধী চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়।

আজ বুধবার দুপুরে র‌্যাব-১০ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, রাজধানীর শ্যামপুর থানার ফরিদাবাদ এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি প্রস্তুতিকালে ‘ফইন্নী গ্রুপ’ নামে স্থানীয় সক্রিয় অপরাধী চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাবের হাতে গ্রেফতার চক্রের সদস্যরা হলো- ১. তাহমিদুল ইসলাম ফাহিম(২০), পিতা- মৃত হাজী সিরাজুল ইসলাম, ২. রাব্বি হাসান(১৯), পিতা- আব্দুল সাত্তার, ৩. সাকিব আহম্মেদ(১৯), পিতা- লিটু আহমেদ, ৪. মো. মিরাজ (২০), পিতা- মোঃ বিল্লাল হোসেন, ৫. মুশফিকুর রহমান আকিব(১৯), পিতা- মোঃ শেরআলী, ৬. এনামুল হাসান(১৯), পিতা- আজাহারুল ইসলাম, তারা প্রত্যেকেই শ্যামপুর থানার বিভিন্ন এলাকায় বাস করতো।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ‘ফইন্নী গ্রুপ’ নামের একটি গ্যাং গঠন করে র্দীঘদিন ধরে তারা স্থানীয় অপরাধী চক্রের ছত্রছায়ায় সদরঘাট, বাবু বাজার ব্রীজ, গেন্ডারিয়াসহ আশপাশের এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজী, ছিনতাই, ডাকাতি, ইভটিজিংসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত থাকার কথা র‌্যাবের কাছে স্বীকার করেছে।

এসময় তাদের কাছ থেকে ৬টি ধারালো চাকু, ১০টি ব্লেড, বিভিন্ন মডেলে ৫টি মোবাইল ফোন এবং ২৫পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে শ্যামপুর থানায় ডাকাতির প্রস্তুতি, মাদক ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

নাবা/ডেস্ক/কেএইচ/

রিলেটেড নিউজঃ