‘এভাবে লাঞ্ছিত হবো, কখনও ভাবিনি’

‘এভাবে লাঞ্ছিত হবো, কখনও ভাবিনি’

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে সরগরম এখন এফডিসি। ভোটকে সামনে রেখে প্রার্থীরা প্রচার-প্রচারণায় ব্যস্ত। চিত্রনায়িকা মৌসুমী এবার সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। তবে এরইমধ্যে তাকে লাঞ্ছিত করার ঘটনায় তোপের মুখে পড়েছেন খল অভিনেতা ড্যানিরাজ। 

ইতোমধ্যে কৃতকর্মের জন্য ক্ষমাও চেয়েছেন তিনি। তবে ২৫ অক্টোবরের দ্বি-বার্ষিক এই নির্বাচনকে ঘিরে এফডিসির মতো জায়গায় যে ঘটনার শিকার মৌসুমী হয়েছেন তা তিনি কোনও দিন কল্পনাও করেননি। 

ঘটনাটি ঘটেছে গত সোমবার সন্ধ্যায়। মৌসুমীকে উৎসাহ ও শুভ কামনা জানাতে কিছু ভক্ত ফুল নিয়ে আসেন। তখন তাদের সাথে সেলফি তোলার সময় হঠাৎ সেখানে ড্যানিরাজ উপস্থিত হন। এসেই হট্টগোল বাঁধান। মৌসুমীর সাথে ঔদ্ধত্যপূর্ণ আচরণের একপর্যায়ে তিনি মৌসুমীর গায়ে ধাক্কা দিয়ে লাঞ্ছিত করেন বলে অভিযোগ উঠে। 

‘আপনি কে?’ ড্যানিরাজের এমন প্রশ্নে সেখানেই চোখ মুছেন নন্দিত এই চিত্রনায়িকা।

এ ব্যাপারে মৌসুমী গণমাধ্যমকে বলেন, ‘আমি ড্যানির কথা শুনে হতভম্ব হয়ে যাই। ১০০ ছবিতে কাজ করার পরও একজন অভিনেত্রীকে শিল্পী সমিতির একজন সদস্য যখন জিজ্ঞেস করে ‘আপনি কে’-তখন আর কি বলবো। ওই সময় মিশা ভাই (মিশা সওদাগর) পাশেই ছিল। আমি মিশাকে বললাম-ড্যানি আমাকে বলছে-আপনি কে? তুমি কথা বলছো না কেন? ও আমাকে এমন কথা বলার সাহস পায় কোথা থেকে? ঘটনাস্থলে উপস্থিত চিত্রনায়ক জায়েদ খানও তখন নীরব ছিলেন। অনেকেই এ ঘটনার ভিডিও করেছেন।’

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর প্রশ্নে মৌসুমী বলেন, ‘অনেকে অনেক সময় অনেক চাপ দিয়েছে। সরে দাঁড়ানোর মতো হলে আগেই সড়ে দাঁড়াতাম। আমি সব চাপ উপেক্ষা করেই এগিয়ে যাবো। আমার ভরসার জায়গা হচ্ছে ভোটাররা। ভোটারদের কাছ থেকে অনেক সাপোর্ট পাচ্ছি।’


নাবা/ডেস্ক/কেএইচ/

রিলেটেড নিউজঃ