চাঁদপুরের ডেঙ্গু আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু

চাঁদপুরের ডেঙ্গু আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু

চাঁদপুরে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আব্দুল কাদের (১২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে আব্দুল কাদের।

মৃত আব্দুল কাদের চাঁদপুর শহরের জামতলা রোড এলাকার আমিন গাজীর ছেলে। সে শহরের গ্রীণ ভিউ ডায়াগনস্টিক সেন্টারে কাজ করত।

গ্রীণ ভিউ ডায়াগনস্টিক সেন্টারে স্বত্ত্বাধিকারী মো. শাহালম জানান, আব্দুল কাদের আমার প্রতিষ্ঠানে কাজ করত। কয়েক দিন আগে সে জ্বরে আক্রান্ত হয়, কিন্তু আমাদেরকে কিছু জানায়নি। পরবর্তীতে জ্বরের কথা জানাতে পেরে তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যাই পরীক্ষা করাতে। পরীক্ষায় ডেঙ্গু ধরা পড়লে গত মঙ্গলবার (৮ অক্টোবর) তাকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থানর অবনতি হলে বুধবার (৯ অক্টোবর) দুপুরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে আব্দুল কাদের মৃত্যু বরণ করে। 

চাঁদপুর সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) মো. আসিবুল হাসান বলেন, গত বুধবার আব্দুল কাদেরকে হাসপাতালে ভর্তি করানো হয়। পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে রেফার করা হয়। তাদের আর্থিক অবস্থা খারাপ থাকায় আমি নিজে টাকা দিয়ে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠিয়েছিলাম।


নাবা/ডেস্ক/হাফিজ