বেনজেমার গোলে রিয়ালের স্বস্তি

বেনজেমার গোলে রিয়ালের স্বস্তি

২০১৫ সালের পর সেভিয়ার মাঠে জয় খরা কাটালো স্পেনের সবচেয়ে সফল দল রিয়াল মাদ্রিদ। রোববার লা লিগায় সেভিয়ার মাঠে ১-০ গোলে জয় পায় জিনেদিন জিদানের শিষ্যরা। জয়সূচক একমাত্র গোলটি করেন ফরাসি ফরোয়ার্ড কারিম বেনজেমা।

খেলার শুরু থেকে আক্রমণ-প্রতি আক্রমণে জমে ওঠে ম্যাচটি। খেলায় বল দখলে খানিকটা পিছিয়ে ছিলো গ্যালাকটিকোরা। তবুও আক্রমণে সেভিয়ার চেয়ে এগিয়ে ছিলো রিয়াল। এরই সুবাদে খেলার ৩৫তম মিনিটে প্রথম সুযোগ পায় মাদ্রিদ জায়ান্টরা। করিম বেনজেমার কাছ থেকে বল পেয়ে বুলেট গতির শট নিয়েছিলেন এদেন আজার। তবে দারুণ দক্ষতায় তার চেষ্টা ব্যর্থ করে দেন সেভিয়া গোলরক্ষক। তিন মিনিট পর আরো একবার গোলবঞ্চিত হয় রিয়াল।

গোলশূন্য প্রথমার্ধ শেষে, দ্বিতীয়ার্ধে সাফল্য পায় অতিথিরা। ৬৪তম মিনিটে দলকে লিড এন দেন বেনজেমা। কারবাহালের দারুণ ক্রসে চমৎকার হেডে প্রতিপক্ষের জাল খুঁজে নেন ফরাসি এই স্ট্রাইকার। সেভিয়ার মাঠে এটাই তার প্রথম গোল। চলতি মৌসুমে এ নিয়ে মাত্র দ্বিতীয় গোল হজম করলো হুলেন লোপেতেগির শিষ্যরা।

পিছিয়ে পড়ার পর আক্রমণের ধার বাড়ায় স্বাগতিকরা। তবে শেষ পর্যন্ত আর কোন গোল না হলে ১-০ গোলে জয় পায় রিয়াল মাদ্রিদ। আসরে তৃতীয় জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল। প্রথম হারের স্বাদ পায় সেভিয়া। লিগে আট ম্যাচ পর নিজেদের জাল অক্ষত রাখতে পারল রিয়াল মাদ্রিদ।

এই জয়ে ৫ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে দুই নম্বরে উঠলো রিয়াল। সমান ম্যাচে সেভিয়ার পয়েন্ট ১০।


নাবা/ডেস্ক/এমআর

রিলেটেড নিউজঃ

    মতামত দিন