চাঁদাবাজি-প্রতারণা: আ’লীগ নেত্রী স্থায়ী বহিষ্কার

চাঁদাবাজি-প্রতারণা: আ’লীগ নেত্রী স্থায়ী বহিষ্কারবহিস্কৃত নাটোর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম আরা শিল্পী

চাঁদাবাজি, অর্থ আত্মসাৎ, প্রতারণা ও নৈতিক স্খলনের অভিযোগে বহিস্কার হয়েছেন নাটোর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম আরা শিল্পী। দলীয় পদের পাশাপাশি দলের সাধারণ সদস্য পদ থেকেও স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

গতকাল রোববার জেলা মহিলা আওয়ামী লীগের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহমেদ ও সাধারণ সম্পাদক বিউটি আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অভিযুক্ত শামীম আরা শিল্পী ক্ষমতার অপব্যবহার করে শহরের বিভিন্ন ব্যক্তির নিকট থেকে চাঁদাবাজি, অর্থ ধার নিয়ে ফেরত না দেওয়া, চাকরি দেওয়ার নামে অর্থ আত্মসাৎ, নিকট আত্মীয়দের থেকে প্রতারণার মাধ্যমে অর্থ আদায়, দলীয় কর্মীদের সঙ্গে দুর্ব্যবহার, আপত্তিকর কথাবার্তাসহ নানা রকম মানহানিকর কাজে লিপ্ত।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ নিয়ে সংগঠন ও দলের পক্ষ থেকে সতর্ক করার পর তিনি আরও বেপরোয়া হয়ে ওঠেন। সম্প্রতি শহরের এক ব্যক্তির সঙ্গে অনৈতিক কাজে জড়িত হওয়ার ঘটনায় সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তদন্ত করে সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়ায় সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী তাকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে। ভবিষ্যতে তার সঙ্গে কোনো সাংগঠনিক সম্পর্ক না রাখতেও মহিলা আওয়ামী লীগের কর্মীবৃন্দের প্রতি আহবান জানানো হয় বিজ্ঞপ্তিতে।


নাবা/ডেস্ক/তারেক

রিলেটেড নিউজঃ

    মতামত দিন