শেরপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

শেরপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

শেরপুরের নকলা এলাকায় বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে তিন যাত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন, অটোরিকশা চালক শেরপুর সদর উপজেলার খুনুয়া এলাকার শামছুল হকের ছেলে বিল্লাল হোসেন (৪০), অটরিকশার যাত্রী হাতিমারা এলাকার হাবিবুর রহমান (৫৫) ও অজ্ঞাত এক যাত্রী।

এ ঘটনায় আহতরা হলেন, অটোরিকশার যাত্রী জামালপুরের কাজিয়ারচর এলাকার মেহেদী হাসান (২২), নকলা উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের রামপুর এলাকার দুদু মিয়ার ছেলে জুয়েল মিয়া (২৮), হানিফ উদ্দিনের মেয়ে হালিমা বেগম (৩৫)। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল রোববার রাতে উপজেলার চিথলীয়া এলাকায় ঢাকা-শেরপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

স্থানীয়রা ও পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা শেরপুরগামী যাত্রীবাহী বাস ও নকলা গামী সিএনজি চালিত অটোরিকশা ঢাকা-শেরপুর মহাসড়কের নকলা উপজেলার গনপদ্দী ইউনিয়নের চিথলিয়া এলাকায় মুখোমুখি সংঘর্ষ ঘটে। 

সংঘর্ষে চালকসহ সকল যাত্রী গুরুতর আহত হলে সবাইকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিল্লাল হোসেনকে মৃত ঘোষণা করেন। 

গুরুতর আহত চার যাত্রীকে ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করলে, সেখানে হাবিবুর রহমান ও অজ্ঞাত ওই যাত্রী নিহত হন।

নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘাতক বাস ও সিএনজিটি আটক করা হয়েছে কিন্তু বাসের চালক পলাতক রয়েছে। এ বিষয়ে নকলা থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’


নাবা/ডেস্ক/কেএইচ/

রিলেটেড নিউজঃ

    মতামত দিন