‘শিক্ষার্থীদের অধিকার নিশ্চিতে কাজ করবে ছাত্রদল’

‘শিক্ষার্থীদের অধিকার নিশ্চিতে কাজ করবে ছাত্রদল’

ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন বলেছেন, ‘বিশ্ববিদ্যালয়ের রাজনীতিতে সকল দলের অংশগ্রহণমূলক গণতান্ত্রিক পরিবেশ রক্ষার্থে এবং শিক্ষার্থীদের অধিকার নিশ্চিতে ছাত্রদল কাজ করবে।’

আজ রোববার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে এসে এ কথা বলেন ছাত্রদল সভাপতি। 

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নবনির্বাচিত কমিটির সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

এসময় তারা সাংবাদিক সমিতির সভাপতি রায়হানুল ইসলাম আবির ও সাধারণ সম্পাদক মাহদী আল মুহতাসিম নিবিড়সহ সমিতির সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে গণতান্ত্রিক পরিবেশ রক্ষার্থে সাংবাদিকদের সহয়তা কামনা করেন।

ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন নাগরিক বার্তাকে বলেন, বিশ্ববিদ্যালয়ে গণতান্ত্রিক পরিবেশ রক্ষার্থে সাংবাদিকদের কাছে আমাদের প্রত্যাশা অনেক। ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি এ ব্যপারে শুরু থেকেই ভূমিকা রেখে আসছে। বিশ্ববিদ্যালয়ের রাজনীতিতে সকল দলের অংশগ্রহণমূলক গণতান্ত্রিক পরিবেশ রক্ষার্থে এবং শিক্ষার্থীদের অধিকার নিশ্চিতে ছাত্রদল কাজ করবে।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর কাউন্সিলে ভোটের মাধ্যমে বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক হয়েছেন ইকবাল হোসেন শ্যামল। কাউন্সিলরদের ভোটের প্রকাশিত ফলাফলে ফজলুর রহমান ১৮৬ ভোট পেয়ে সভাপতি ও ইকবাল হোসেন ১৩৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন।


নাবা/ডেস্ক/কেএইচ/

রিলেটেড নিউজঃ

    মতামত দিন