‘রাঘব-বোয়ালরা গ্রেফতার হলে আরো অনেক কিছু বের হবে’

‘রাঘব-বোয়ালরা গ্রেফতার হলে আরো অনেক কিছু বের হবে’

সামান্য যুবলীগের একজন ছোট নেতার কাছে যদি বিপুল পরিমাণ অবৈধ টাকা, মাদক থাকে তাহলে রাঘব-বোয়ালদের কাছে কী পরিমাণ আছে। তারা চাঁদাবাজি করে অবৈধ ক্যাসিনো আর অনৈতিক কাজে মগ্ন থাকে। এখন থলের বিড়াল বের হতে শুরু করেছে, আরো বের হবে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন আজ শনিবার এক মানববন্ধনে এসব কথা বলেন।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করে জাতীয়তাবাদী ওলামা দল।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, বর্তমান সরকার জনগণের কাছে দায়বদ্ধ নয়। তারা ইচ্ছা মতো রাষ্ট্র পরিচালনা করছে। ব্যাংক লুটপাট, শেয়ারবাজার থেকে টাকা লুট, চাঁদাবাজিসহ হাজারো অনৈতিক কাজে জড়িত রয়েছে।

তিনি বলেন, তাদের সংগঠনের নেতারা ক্যাসিনো আর অপকর্ম নিয়ে ব্যস্ত সময় পার করেন। পত্রিকায় দেখলাম সামান্য একজন যুবলীগ নেতার কাছে ২০০ কোটি টাকার এফডিআর, ডলার, নগদ অর্থ। আরেক নেতাকে দেখলাম মদ-ক্যাসিনো-অস্ত্র আর নারী নিয়ে আড্ডাবাজি করতো, তাকে আইন-শৃংখলাকারী বাহিনী গ্রেফতার করেছে। ধীরে ধীরে থলের বিড়াল বের হতে শুরু করেছে আরও বের হবে। রাঘব-বোয়ালরা ধরা-ছোঁয়ার বাইরে আছে। তাদের গ্রেফতার করা হলে আরো অনেক কিছু পাওয়া যাবে।

ওলামা দলের আহ্বায়ক পীরজাদা শাহ মো. নেছারুল হকের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে আরো বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, বিএনপি নেতা আব্দুস সালাম আজাদ, রফিক শিকদার, আবু নাসের রহমতুল্লাহ প্রমুখ।


নাবা/ডেস্ক/ওমর

রিলেটেড নিউজঃ

    মতামত দিন