নতুন খবর জানালেন কনা

নতুন খবর জানালেন কনা
বিয়েটা হয়েছে মাস চারেক আগে। গত আগস্টের মাঝামাঝি হঠাৎই কণ্ঠশিল্প দিলশাদ নাহার কনা গণমাধ্যমে বিয়ের খবর ফাঁস করেন। বরের নাম গোলাম মো. ইফতেখার। বন্ধু মহলে তিনি গহীন নামেই অপরিচিত। ৭ বছর প্রেম করার পর তারা জীবন সঙ্গী হিসেবে পথ চলা শুরু করলেন। 

বিয়ের পরই গান-বাজনা নিয়ে আবারও ব্যস্ত হয়ে উঠা কনা ভক্তদের জন্য জানালেন নতুন খবর। তিনি জানান, তিনটি নতুন গান প্রকাশ করতে যাচ্ছেন তিনি। পাশাপাশি কণ্ঠ দিয়েছেন উপমহাদেশের কিংবদন্তি শিল্পী লতা মঙ্গেশকরের কালজয়ী গান ‘হায় রে পোড়া বাঁশি’ গানে।

কনা আরো বলেন, ‘নতুন তিনটি গানের কাজ করছি। এর মধ্যে নাজির মাহমুদের ‘ব্যস্ত সময়’, মিলন মাহমুদের কথা ও সুরে একটি ফোকগান করেছি। এর শিরোনাম ‘ভুল মানুষ’। আর একটি গানের কথা এই মুহূর্তে মনে নেই।’ 

দুটি গানের মিউজিক ভিডিও নির্মাণ করা হচ্ছে। খুব শিগগিরই গানগুলোর ভিডিও তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে বলেও জানান তিনি।

কনা জানান, ‘হায় রে পোড়া বাঁশি’ গানটি নতুন করে সংগীত করেছেন হানিফ আহমেদ। এই গানটিও মিউজিক ভিডিও আকারে তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে। নতুন গানের পাশাপাশি স্টেজ শো নিয়েও ব্যস্ত রয়েছেন কনা। আজ শুক্রবার রাজধানীর গুলশানে মঞ্চ মাতাবেন কনা।

নাবা/ডেস্ক/কেএইচ/

    মতামত দিন