বাবার মোটরসাইকেলে চড়ে আদালতে মিন্নি

বাবার মোটরসাইকেলে চড়ে আদালতে মিন্নি

বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলায় জামিনে মুক্ত হওয়ার পর আজ বুধবার আদালতে উপস্থিত হয়েছেন রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি। মামলার অভিযোগপত্রে শুনানির দিন নির্ধারিত থাকায় আজ সকাল ৯টার দিকে বাবা মোজাম্মেল হোসেন কিশোরের সঙ্গে মোটরসাইকেলে চড়ে আদালতে পৌঁছান মিন্নি। 

আদালতের কার্যক্রম শুরু হওয়ার আগে বরগুনা জেলা কারাগারে থাকা রিফাত হত্যা মামলার অপর সাত অভিযুক্তকে আদালতে উপস্থিত করে পুলিশ। মামলারটির অভিযোগপত্রের শুনানির জন্য আদালত দুপুর ২টায় সময় ধার্য করেন।

এছাড়া রিফাত হত্যা মামলায় জামিনে মুক্ত থাকা আরিয়ান শ্রাবণ আদালতে উপস্থিত হন। মামলার ৭ জন কিশোর অভিযুক্ত যশোর শিশু ও কিশোর সংশোধনাগারে থাকায় তাদের আদালতে হাজির করা হয়নি।

মামলার ব্যাপারে মিন্নির আইনজীবী অ্যাডভোকেট মাহবুবুল বারী আসলাম বলেন, ‘জেলা ও দায়রা জজ আদালতে এ মামলার অভিযুক্ত কিশোর মো. নাজমুল হোসেনের জামিন শুনানি হবে। এ কারণে মামলার মূল নথি জেলা ও দায়রা জজ আদালতে রয়েছে।’

তিনি আরও বলেন, ‘জেলা ও দায়রা জজ আদালতে নাজমুলের জামিন শুনানি শেষে আজ বেলা ২টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার মূল নথি এসে পৌঁছাবে। সেজন্য দুপুর ২টায় এ মামলার অভিযোগপত্রের শুনানির সময় ধার্য করেছেন আদালত।’

এদিকে, আদালতে মিন্নির উপস্থিত হওয়ার বিষয়টি সংবাদ মাধ্যমগুলোতে প্রকাশিত হলে আদালতের আঙিনায় মিন্নিকে দেখতে ভিড় জমায় উৎসুক সাধারণ মানুষ। আদালত প্রাঙ্গণের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

নাবা/ডেস্ক/কেএ

রিলেটেড নিউজঃ

    মতামত দিন