অস্ত্রসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

অস্ত্রসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার
আগ্নেয়াস্ত্র, গুলি, মাদকসহ সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের জ্যেষ্ঠ সহসভাপতি পীযূষ কান্তিকে (৪২) গ্রেফতার করেছে র‍্যাব-৯। এ সময় তাঁর তিন সহযোগীকেও গ্রেফতার করা হয়।

গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সিলেট নগর এলাকা থেকে পীযূষ ও তাঁর সহযোগীদের গ্রেপ্তার করা হয়। রাতে র‍্যাব-৯-এর গণমাধ্যম শাখা থেকে মোবাইল ফোনের খুদে বার্তায় এই তথ্য জানানো হয়।

র‍্যাব ও পুলিশ সূত্রে জানা যায়, পীযূষের বিরুদ্ধে সিলেটের একাধিক থানায় চাঁদাবাজি, দখল, অস্ত্র আইনসহ নানা ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে মামলা রয়েছে। নগরের বিভিন্ন এলাকায় তাঁর আস্তানা আছে। তাঁর বাহিনীর যন্ত্রণায় লোকজন অতিষ্ঠ।

র‍্যাবের খুদে বার্তায় বলা হয়, সিলেটের কোতোয়ালি থানা এলাকা থেকে শীর্ষ সন্ত্রাসী পীযূষকে তাঁর তিন সহযোগীসহ গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় একটি বিদেশি রিভলবার, দুটি গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা।

গত ৬ আগস্ট সিলেটের জিন্দাবাজার এলাকায় পীযূষের অনুসারী ছাত্রলীগের নেতা-কর্মীরা তিন প্রবাসীর ওপর হামলা চালান। গাড়ি ভাঙচুর করেন। এ ঘটনায় মামলা হয়। সিলেট নগর ছাত্রলীগের সাবেক এই যুগ্ম আহ্বায়ক মামলার পর অনেকটা আড়ালে চলে গিয়েছিলেন। 

নগরের মির্জাজাঙ্গাল এলাকার আস্তানায় যাতায়াত কমিয়ে দিয়েছিলেন পীযূষ। সম্প্রতি এলাকায় ফেরেন তিনি। গতকাল তিনি র‍্যাবের হাতে গ্রেপ্তার হন। 

নাবা/ডেস্ক/কেএইচ/

রিলেটেড নিউজঃ

    মতামত দিন