ভাইরাল হওয়া সেই নারী উধাও, মা বললেন বেড়াতে গেছে

ভাইরাল হওয়া সেই নারী উধাও, মা বললেন বেড়াতে গেছে

হঠাৎ করেই উধাও হলেন জামালপুরের ডিসির সঙ্গে আপত্তিকর  ভিডিও ভাইরাল হওয়া সেই নারী অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনা। এখন সে কোথায়? তবে তিনি কোথায় আত্মগোপণ করেছেন? এমনটাই প্রশ্ন এখন দেশবাসীর। এদিকে তার মা নাসিমা আক্তার জানালেন মেয়ে বেড়াতে গেছে। তবে  কোথায় গেছে তা তিনি জানাতে পারেননি। কোথায় কার সঙ্গে বেড়াতে গেছে এ বিষয়ে মুখ খুলেননি তিনি। তার হদিস না থাকায় নতুন করে প্রশ্ন উঠেছে সাধনা নিজ থেকে আত্মগোপন করেছে নাকি আহমেদ কবীর তাকে অন্যত্র সরিয়ে রেখেছেন।

শুক্র ও শনিবার দুদিনের সাপ্তাহিক ছুটির পর আজ অফিস খুললেও ওই অফিস সহকারী কর্মস্থলে যোগদান করেননি। এসময় তার মুঠোফোন নম্বরটিও বন্ধ পাওয়া গেছে। 

এ বিষয়ে জানতে চাইলে জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক রাজীব কুমার সরকার জানালেন, ‘তিনি (নারী অফিস সহকারী) আমাদের কাছ থেকে ছুটি নেননি। অনুমতি ছাড়াই অফিসে অনুপস্থিত রয়েছেন তিনি।’

এদিকে সাধনার বিরুদ্ধেও ব্যবস্থা নিয়েছেন কিনা প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশের অপেক্ষায় রয়েছি। সাধনা এখন কোথায়, সঠিক হদিস বলতে পারছে না কেউই।’

সম্প্রতি জামালপুরের ডিসির সঙ্গে অফিস সহায়ক এক নারীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। যোগাযোগমাধ্যমগুলোতে ছড়িয়ে পড়া ২৪ মিনিট ৫৮ সেকেন্ডের ভিডিওতে জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীরকে তার নারী অফিস সহকারীর সঙ্গে বেশ অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। ভিডিও দুটি ভাইরাল হওয়ার পর থেকেই বিষয়টি নিয়ে সারাদেশে সমালোচনার ঝড় উঠেছে।


নাবা/ডেস্ক/হাফিজ

রিলেটেড নিউজঃ

    মতামত দিন