মাদারীপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২

মাদারীপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২

মাদারীপুর সদর উপজেলার পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় নির্মাণাধীন চারতলা ভবন থেকে পড়ে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এছাড়া জেলার কাল‌কি‌নি উপজেলার কর্ণপাড়া এলাকায় বাসের ধাক্কায় দুই ভ্যানযাত্রী নিহত হয়েছেন। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূ‌ত্রে জানা যায়, আজ রোববার বেলা ১১টার দিকে পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় স্থানীয় ফয়সাল খালাসীর নির্মাণাধীন ভবনের চারতলা থেকে পড়ে মনির হোসেন (২৭) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়। মনির সদর উপজেলার টুবিয়া এলাকার শামসু শেখের ছেলে। সে প্রায় ১২ বছর ধরে রাজ মিস্ত্রীর কাজ করে আসছিল।

ফয়সাল খালাসীর নির্মাণাধীন ভবনে কাজ করছিলেন মনিরসহ কয়েকজন শ্রমিক। অসাবধানতাবশত মনির ভবনের ৩ তলার ছাদ থেকে পড়ে যায়। এতে গুরুতর আহত হলে অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে সুগন্ধা পরিবহনের যাত্রীবাহী একটি বাস বরিশাল থেকে ঢাকায় যাওয়ার পথে ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুর জেলার কালকিনি উপজেলার কর্ণপাড়া এলাকায় একটি ভ্যানগাড়িকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান মতলেব মাতুব্বর (৬০)। গুরুতর আহত অবস্থায় ভ্যানচালক ফেরদাউস শরীফ (২৫) ও উম্মানী বেগমকে (৫২) মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান উম্মানী বেগম। উন্নত চিকিৎসার জন্য ভ্যানচালক ফেরদাউস শরীফকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দুর্ঘটনার পর ঢাকা-বরিশাল মহাসড়কে প্রায় দেড় ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পুলিশ গিয়ে সেখানকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা বলেন, ‘যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় ভ্যানে থাকা দুই যাত্রী নিহত হয়েছেন। দুর্ঘটনার পরে বাসটির চালক পালিয়ে গেলেও বাসটি জব্দ করা হয়েছে।’

নাবা/ডেস্ক/কৌশিক

রিলেটেড নিউজঃ

    মতামত দিন