পাবনায় বর্ণাঢ্য আয়োজনে জন্মাষ্টমী পালন

পাবনায় বর্ণাঢ্য আয়োজনে জন্মাষ্টমী পালন

পাবনা জেলা জন্মষ্টমী পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার যৌথ উদ্যোগে উৎসবমূখর পরিবেশে জন্মাষ্টমী মহোৎসব অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে পাবনার ঐতিহ্যবাহী জয়কালীবাড়ি মন্দির থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়। শোভাযাত্রা ও আলোচনা সভা বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পাবনা জেলা শাখার সভাপতি শ্রী অজয় দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মঙ্গল শোভাযাত্রা ও জন্মাষ্টমীর উৎসব শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক কবির মাহমুদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা শ্রী চন্দন কুমার চক্রবর্তী, যুগ্ম সাধারণ সম্পাদক আবু ইসহাক শামীম, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) শ্রী গৌতম কুমার বিশ্বাস, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বিজয় ভূষণ রায়, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক শ্রী বিজয় জ্যোতি কুন্ডু, শ্রীশ্রী ঠাকুর অনুকুলচন্দ্র সৎ সংঘ হিমাইতপুর সভাপতি ড. রবীন্দ্রনাথ সরকার, জেলা পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. সনৎ কুমার সরকার, সৎ সংঘ বাংলাদেশের সাধারণ সম্পাদক ধৃতব্রত আদিত্য। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন জন্মাষ্টমী উদযাপন পরিষদ পাবনা জেলা শাখার সদস্য সচিব প্রভাষ ঘোষ দুখু।


নাবা/ডেস্ক/তারেক

রিলেটেড নিউজঃ

    মতামত দিন