গাজীপুরে ডাকাত সর্দার আসাদুল বাহিনীর ৭ সদস্য গ্রেফতার

গাজীপুরে ডাকাত সর্দার আসাদুল বাহিনীর ৭ সদস্য গ্রেফতার

গাজীপুরের ন্যাশনাল পার্ক এলাকা থেকে ডাকাত সর্দার আসাদুল বাহিনীর ৭ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এই বাহিনীর সদস্যরা দীর্ঘদিন ধরে ওই এলাকায় নিরীহ মানুষকে অস্ত্রাঘাত করে, প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ডাকাতি করে জনজীবন অতিষ্ঠ করে তুলেছিল। তাদের ডাকাতির ভয়ে এলাকার লোকজন সর্বদা আতংকে থাকতো। আসাদুল বাহিনীর ভয়ে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছিলো। শীর্ষ এই ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেফতারের পর এমনটাই জানানো হয়েছে র‌্যাবের পক্ষ থেকে। 

র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গত বৃহস্পতিবার (২২ আগস্ট) গভীর রাতে গোপন সংবাদে জানতে পারেন, জিএমপি গাজীপুর সদর থানাধীন ন্যাশনাল পার্কের ভিতর একটি সংঘবদ্ধ ডাকাত দল কাভার্ডভ্যান থামিয়ে ড্রাইভারকে গাছের সঙ্গে বেঁধে রেখে মারধর করে গাড়ীর মালামাল লুট করছে। এমন সংবাদের ভিত্তিতে কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে র‌্যাবের একটি দল জিএমপি গাজীপুর সদর থানাধীন ন্যাশনাল পার্ক এর ৪ নম্বর গেট এলাকায় গভীর বনের ভেতর অভিযান চালায়।

এসময় ৭ ডাকাতকে গ্রেফতার করে র‌্যাব। ডাকাত দলের গ্রেফতার হওয়া সদস্যরা হলেন, মো. ইন্তাজ আলী রাজু (২৬), মো. আরিফ হোসেন (১৮), মো. আল আমিন হুসাইন (২৫), মো. সাজ্জাদ হোসেন@সজিব (১৮), মো. জাকির হোসাইন (১৮), মো. সোহাগ মিয়া (১৮), মো. শাকিল মিয়া (১৮), 

এসময় তাদের কাছ থেকে ২টি রামদা, ৪টি চাপাতি, ডাকাতির নগদ ১৬ হাজার টাকা এবং ৮ টি মোবাইল ফোনসহ আহত অবস্থায় ঘটনার শিকার কাভার্ডভ্যান চালক মো. আব্দুল কালাম এবং হেলপার আহম্মেদ আলীকে উদ্ধার করা হয়।

নাবা/ডেস্ক/এনএম


    মতামত দিন