দিন-রাত অপরাধ!

দিন-রাত অপরাধ!র‌্যাবের হাতে গ্রেফতার ডাকাত দলের ৫ সদস্য

ডাকাতির প্রস্তুতিকালে রাজধানীর শ্যামলী এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ শুক্রবার বিকেলে র‌্যাব-২ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গতকাল বৃহস্পতিবার রাতে শেরেবাংলা নগর থানাধীন তেজগাঁও কলেজ গলির ইন্দিরা রোডের তিনরাস্তার মোড়ের সামনে দেশিয় অস্ত্রসহ কিছু লোক অবস্থান করছে -এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করা হয়। র‌্যাবের হাতে গ্রেফতার ডাকাত সদস্যরা হলো মোঃ কাজল (৩৬), নাজির হাওলাদার (২০), মোঃ সুজন (২৫), মোঃ সাইফুল (২২), মোঃ স্বাধীন শেখ (১৯)। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি চাপাতি, দুটি ড্যাগার, দুটি ছুরি, তিনটি মোবাইল ফোন ও নগদ দেড় হাজার টাকা উদ্ধার করা হয়।

ডাকাত সদস্যদের বরাত দিয়ে র‌্যাব জানায়, তারা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। বিশেষ করে দিনের বেলায় তারা ছোট ছোট দলে বিভক্ত হয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় নগদ অর্থ, মোবাইল, ল্যাপটপ, ভ্যানিটি ব্যাগ ছিনতাই করে। আর রাতের বেলায় একত্রিত হয়ে পূর্ব নির্ধারিত ফ্ল্যাটে বা ফাঁকা বাড়িতে গ্রিল কেটে ও তালা ভেঙে ডাকাতি করে।

ডাকাত সদস্যরা আরো জানায়, তারা দীর্ঘদিন ধরে রাজধানীর বিভিন্ন স্থানে দিন-দুপুরে পথচারিদের ধরে চাপাতি, ছোরা, চাকু ও অস্ত্র ঠেকিয়ে ছিনতাই করে। এদের বিরুদ্ধে রাজধানীর শেরে বাংলা নগর থানা, আদাবর থানায় একাধিক মাদক ও ডাকাতি মামলা রয়েছে।


নাবা/ডেস্ক/তারেক

রিলেটেড নিউজঃ

    মতামত দিন