বাসের ধাক্কা ও বিদ্যুৎস্পৃষ্টে রাজধানীতে দু'জনের মৃত্যু

  • প্রকাশিতঃ শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ১৭:০৬
বাসের ধাক্কা ও বিদ্যুৎস্পৃষ্টে রাজধানীতে দু'জনের মৃত্যু

রাজধানীর রামপুরা এলাকায় বাসের ধাক্কায় আব্দুল কাদের (৬০) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বেলা সোয়া ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহতের ছেলে আসাদ বিন আব্দুল কাদের জানান, তাদের গ্রামের বাড়ি ঢাকার দোহার এলাকায়। বর্তমানে তারা পরিবারের সবাইকে নিয়ে মেরুল বাড্ডা আনন্দ নগর এলাকায় বসবাস করেন। 

আজ সকালে মেরুল বাড্ডা থেকে মোটরসাইকেল চালিয়ে কর্মস্থল হাইকোর্টের উদ্দেশে যাচ্ছিলেন তার বাবা। রামপুরা ব্রিজের উপরে পেছন দিক থেকে একটি বাস তাকে ধাক্কা দেয়। তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যায়। সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনর্চাজ পরির্দশক মোঃ বাচ্চু মিয়া জানান, ঘটনার পর ট্রাফিক পুলিশ বাসটিকে জব্দ এবং চালককে আটক করেছে।

অপরদিকে, রাজধানীর কদমতলী ধোলাইপাড়স্থ বাজার এলাকায় ভাগ্যকূল মিষ্টান্ন ভাণ্ডারের কর্মচারী ওলিউল ইসলাম (৩২) বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে।

আজ শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা পর গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মৃতের  সহকর্মী সোহেল আহমেদ জানান, সকালে ওলিউল পানির মোটরের সুইচ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়।

ওলিউলের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায়। তার বাবার নাম মো. জালাল মুন্সী। সে কদমতলীর শেখপাড়া এলাকায় থাকতো।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরির্দশক মোঃ বাচ্চু মিয়া জানান, ময়না তদন্তের জন্য মৃতদেহ দুটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


নাবা/ডেস্ক/তারেক

    মতামত দিন