জেদ্দাস্থ বাশঁখালী প্রবাসীর উদ্যোগে ঈদ পুনঃমিলনী

জেদ্দাস্থ বাশঁখালী প্রবাসীর উদ্যোগে ঈদ পুনঃমিলনী

জেদ্দাস্থ বাশঁখালী সৌদি আরব প্রবাসীদের উদ্যোগে গতকাল মঙ্গলবার স্থানীয় একটি হোটেলে বাংলাদেশ থেকে আগত গন্ডামারা ইউনিয়নের চেয়ারম্যান ও বিএনপি নেতা আলহাজ্ব লিয়াকত আলীর সম্মানে সম্বর্ধনা  ও নৈশভোজের আয়োজন করা হয়।

বিশিষ্ট ব্যাবসায়ী এম.এ হাসেমের সভাপতিত্বে ও মৌলানা আসহাব উদ্দিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ থেকে আগত গন্ডামারা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব লিয়াকত আলী। বিশেষ অতিথি ছিলেন সৌদি আরব বিএনপির যুগ্ম সম্পাদক আজিজুল হক বাবলু, জাতীয়তাবাদী চট্টগ্রাম ফোরামের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক রফিক চৌধুরী, উপদেষ্টা খলিলুর রহমান, সহ-সভাপতি মুফিজুল আলম, আব্দুর রাজ্জাক, মাহমুদুল হক।

এতে আরও উপস্থিত ছিলেন গুরিয়াত বিএনপির সভাপতি ইকবাল হোসাইন, সাধারণ সম্পাদক ইলিয়াস সিকদার, সাংগঠনিক  সম্পাদক কাজী জাকের, শেখ আব্দুল্লাহ আল মামুন, আবু তাহের, ইয়াছিন, আব্দু রশিদ, সোহেল আহম্মেদ, মাহবুব, হাসান সিকদার বাবরসহ অনেকে।

প্রধান অতিথি লিয়াকত বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান সৌদি আরবে জনশক্তি পাঠানোর বিষয়ে প্রথম কথা বলেছিলেন। তিনি আরো বলেন, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন বেগবান করতে চাইলে তরুণদের হাতে নেতৃত্ব  দিতে হবে।

অনুষ্ঠানের দোয়া-মোনাজাত পরিচালনা করেন সৌদি আরব ওলামা দলের সাধারণ সম্পাদক মাওলানা আসহাব উদ্দিন। সবশেষ এম.এম.হাসেমের সৌজন্যে নৈশভোজের আয়োজন করা হয়।


নাবা/ডেস্ক/তারেক

    মতামত দিন