খালেদা জিয়ার সুস্থতা কামনা করে বাহরাইনে দোয়া

খালেদা জিয়ার সুস্থতা কামনা করে বাহরাইনে দোয়া

 বাহরাইনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দেশটির রাজধানীর একটি হোটেলে ১৫ই আগষ্ট এ  সভার আয়োজন করা হয়ে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহরাইন কেন্দ্রীয় বিএনপি’র সভাপতি সাবের আহাম্মেদ। 

বিশেষ অতিথ ছিলেন সিঃ সভাপতি আকবর হোসেন, রুহুল আমিন,শাহিন পাটোয়ারি, বাহরাইন কেন্দ্রীয় বিএনপির সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নু,আক্তারুজামান,জালাল আহাম্মেদ,সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম আকন ও অর্থ সম্পাদক নজরুল ইসলাম বাসার। এসময় বেগম খালেদা জিয়ার সুসাস্থতা ও মুক্তি কামনা করেন। 

বক্তারা বলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া মানে বাংলাদেশ। একজন সাবেক প্রধানমন্ত্রীকে এভাবে কারাগারে বন্দী করে রাখা কোনোভাবেই আমরা মেনে নিতে পারিনা, আমরা দেশবাসীর নিকট আবেদন করি সবাই যার যার অবস্থান থেকে শান্তিপূর্ণভাবে বেগম জিয়ার মুক্তির আন্দোলনকে জোরদার করুন, সেইসাথে অসুস্থ কারাবন্দি বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় সকলে দোয়া করবেন, বক্তারা বলেন বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দী রেখে সরকার দলীয় নেতা কর্মীরা আজকে আনন্দ উদযাপন করছেন,আমরা এই অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ জানাই এবং আল্লাহর কাছে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া করি।

আরও উপস্হিত ছিলেন বাবআল বাহরাইন শাখার সভাপতি মনির সওদাগর,জিয়াপরিষদের সভাপতি আঃ সুভান, রিফা বিএনপির সিনিয়র নেতাকর্মী ও  বিএনপির নেতা সাংবাদিক সুমন,নোমান,জোগলু সহ প্রমূখ। 

সভাশেষে বিশেষ দোয়া ও মোনাজাত করেন রুহুল আমিন।


নাবা/ডেস্ক/হাফিজ

    মতামত দিন