জয়ে আসর শেষ করলো শেখ রাসেল

  • প্রকাশিতঃ 2019-08-03 08:38:36
জয়ে আসর শেষ করলো শেখ রাসেল

জয় নিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের মৌসুম শেষ করলো শেখ রাসেল ক্রীড়া চক্র। লিগে নিজেদের শেষ ম্যাচে টিম বিজেএমসিকে ৩-১ গোলে হারায় শেখ রাসেল। সেই সঙ্গে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থান নির্দিষ্ট হয় দলটির। অন্যদিকে আগেই অবনমন নিশ্চিত হওয়া টিম বিজেএমসির আসর শেষ হয় টেবিলের তলানীতে থেকে। 

শুক্রবার ০২ আগস্ট ঘরের মাঠ সিলেট জেলা স্টেডিয়ামে বিজেএমসিকে শুরু থেকেই চেপে ধরে শেখ রাসেল। যদিও শুরুতে এগিয়ে যায় বিজেএমসি। ম্যাচের ৩১তম মিনিটে নাইজেরিয়ান ফরোয়ার্ড কিংসলে ওশিওখা গোলে লিড পায় বিজেএমসি। তবে এর ৫ মিনিট পরেই রাফায়েল ওদোভিন ওনরিভের গোলে সমতায় ফেরে শেখ রাসেল। ১০ মিনিট পর প্রতিপক্ষের জালে আবারো বল জড়িয়ে দলকে এগিয়ে নেন ওদোভিন। ৭৮তম মিনিটে বিজেএমসির জালে তৃতীয়বারের মতো বল জড়িয়ে হ্যাটট্রিকও পূর্ণ করেন এই নাইজেরিয়ান স্ট্রাইকার। সেই সঙ্গে ৩-১ ব্যবধানে জয় নিশ্চিত হয় শেখ রাসেলের। 

এই জয়ে ২৪ ম্যাচ শেষে ১৬ জয়, ৪ ড্র ও ৪ হারে ৫২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তিনে থেকে লিগ শেষ করল শেখ রাসেল। অন্যদিকে সমান ম্যাচে মাত্র ১১ পয়েন্ট নিয়ে তলানীতে থেকে লিগ শেষ করে দ্বিতীয় স্তরে নেমে যাওয়া বিজেএমসি। পরের মৌসুমে ফের দ্বিতীয় স্তর পাড়ি দিয়ে লিগে আসতে হবে দলটিকে।

নাবা/ডেস্ক/রনি

রিলেটেড নিউজঃ

    মতামত দিন