রিফাত হত্যা: ১৪ আগস্ট পরবর্তী শুনানি

  • প্রকাশিতঃ 2019-07-31 13:09:43
রিফাত হত্যা: ১৪ আগস্ট পরবর্তী শুনানি

বরগুনায় রিফাত হত্যা মামলার পরবর্তী শুনানির তারিখ ১৪ আগস্ট ধার্য করেছেন আদালত। আজ বুধবার বেলা ১১টার দিকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে জেলা কারাগার থেকে এ মামলায় গ্রেফতার ১৫ আসামিকে বরগুনা মুখ্য বিচারিক হাকিম আদালতে হাজির করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে রিফাত ফরাজী, রিশান ফরাজী, চন্দন, রাব্বি আকন, হাসান, ওলি ও টিকটক হৃদয় এজাহারভুক্ত আসামি। এ ছাড়া, সাগর, কামরুল ইসলাম সাইমুন, আরিয়ান শ্রাবন, রাফিউল ইসলাম রাব্বি, নাজমুল হাসান, রাতুল সিকদার, আয়েশা সিদ্দিকা মিন্নিকে জড়িত সন্দেহে গ্রেফতার করেছে পুলিশ।

এজাহারভুক্ত ৫ নম্বর আসামি মুসা বন্ড, ৭ নম্বর আসামি মোহাইমিনুল ইসলাম সিফাত, ৮ নম্বর আসামি রায়হান ও ১০ নম্বর আাসামি রিফাত হাওলাদারকে এখনো গ্রেফতার করা সম্ভব হয়নি।

এর আগে, গতকাল রিফাত শরীফের স্ত্রী ও এই মামলার আসামি আয়শা সিদ্দিকা মিন্নির জামিন আবেদন নামঞ্জুর করে আদালত। এ মামলায়, এখনও পর্যন্ত গ্রেফতার ১৫ আসামির প্রত্যেকেই হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতের কাছে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। প্রধান আসামি নয়ন বন্ড ২রা জুলাই পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

প্রসঙ্গত, ২৬শে জুন সকালে প্রকাশ্যে বরগুনা সরকারি কলেজ গেটের সামনে রিফাতকে নৃশংসভাবে কুপিয়ে আহত করা হয়। গুরুতর আহত অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যালে নেয়ার পর সেখানেই রিফাত মারা যান। এ ঘটনায়, রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামি করে বরগুনা থানায় হত্যা মামলা করেন।

 

নাবা/ডেস্ক/হাফিজ

    মতামত দিন