জামালপুরে বন্যার্তদের মাঝে “আমরাই কিংবদন্তী”র ত্রাণ বিতরণ

  • প্রকাশিতঃ 2019-07-26 21:26:59
জামালপুরে বন্যার্তদের মাঝে “আমরাই কিংবদন্তী”র ত্রাণ বিতরণ

এস এস সি ২০০০ এবং এইচ এস সি ২০০২ শিক্ষার্থীদের সমন্নয়ে গঠন করা সামাজিক সংগঠন (আমরাই কিংবদন্তী)। সারা দেশের ২০০০ এবং ২০০২ সালের ছাত্র-ছাত্রীদের এক প্লাটফর্মে আনার চেষ্টায় অনলাইন ভিত্তিক একটি গ্রুপের মাধ্যমে গড়ে তোলা হয় এ সংগঠনটি।

শুধু অনলাইনেই সীমাবদ্ধ না থেকে দেশে ও সমাজের বিভিন্ন কাজে এগিয়ে এসেছে। এবার বিভিন্ন সামাজিক কাজের ধারাবাহিতায় আজ শুক্রবার ‘আমরাই কিংবদন্তী’র পক্ষ থেকে জামালপুরের দেওয়ানগঞ্জ থানার তিলকপুর ও কাউনের চর এবং বকশীগঞ্জ থানার বাটি কল্কিহারা ও মাদারের চরের তিন শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এবারের বন্যায় জামালপুর জেলায় ব্যাপক ভাবে ক্ষয়ক্ষতির স্বীকার হয়। এরই প্রেক্ষিতে সামাজিক দায়বদ্ধতা থেকেই প্রায় ২৪ হাজার সদস্যের পরিবারের বন্ধুদের থেকে প্রাপ্ত অনুদানে এই ত্রাণ বিতরণ কাজ পরিচালনা করে।

গ্রুপটি এরই মধ্যে বন্যা পরবর্তী বিনামূল্যে চিকিৎসা সেবাসহ বিভিন্ন কাজের পরিকল্পনা করছে।  ধারাবাহিক ভাবে গ্রুপের পিছিয়ে পড়া সদস্যসহ দেশের প্রতিটি অঞ্চলের অসহায় মানুষদের পাশে চিকিৎসা সেবা সহ সকল মৌলিক সেবা পৌঁছে দিতে পরিকল্পনা করছে এই গ্রুপের সদস্যরা ।ত্রাণ বিতরণ কাজে গ্রুপের ১০ সদস্যের একটি প্রতিনিধিদল অংশগ্রহণ করে। বিতরণ কালে স্থানীয় পুলিশ প্রশাসন সার্বিক সহযোগিতা করে।নাবা/ডেস্ক/রাজু

    মতামত দিন