চৌগাছা নারায়ণপুর ইউনিয়নের উপনির্বাচনের ফল প্রকাশ

  • প্রকাশিতঃ 2019-07-25 21:28:05
চৌগাছা নারায়ণপুর ইউনিয়নের উপনির্বাচনের ফল প্রকাশ

যশোরের চৌগাছা উপজেলার নারায়ণপুর ইউনিয়নের ৭ নং (নারায়নপুর-ভগবানপুর-ইলিশমারী) ওয়ার্ডের উপনির্বাচনে ইউপি সদস্য হলেন ইউসুফ আলী।

আজ বৃহস্পতিবার উক্ত ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের নির্বাচনী ফলাফলে এই ইউপি সদস্য নির্বাচনের বিষয়টি জানা যায়। নির্বাচনে আজ সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়েছে। জানা যায় যশোরে সর্বপ্রথম এই নির্বাচন সম্পন্ন হয় ইভিএমে।

এই নির্বাচনে তিনজন প্রার্থী ভোট যুদ্ধে অংশগ্রহণ করেছেন। প্রার্থী তিনজন ছিলেন ওহিদুল ইসলাম (টিউবওয়েল মার্কা), ইউসুফ আলী (তালা মার্কা) এবং শহিদুল ইসলাম (মোরগ মার্কা)। উপজেলার নারায়ণপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের নারায়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ভগবানপুর প্রাথমিক বিদ্যালয়ে অর্থাৎ ২টি কেন্দ্রে ৮টি বুথে ৩২৬৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করার কথা।

কিন্তু মোট ভোট গ্রহণ হয়েছে ২০৭৭। তন্মধ্যে ইউসুফ আলী তালা মার্কায় ১২১৭ ভোট পেয়ে ইউপি সদস্য হিসাবে নির্বাচিত হয়েছেন। অপরদিকে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ওহিদুল ইসলাম টিউবঅয়েল মার্কায় ৮৩৫ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। তৃতীয় প্রার্থী শহিদুল ইসলাম মোরগ মার্কায় মাত্র ৪৫ ভোট পেয়েছেন।

ভোট কেন্দ্রের ভোটারদের সূত্রে জানা যায়, যেহেতু উপনির্বাচনের এই ভোট গ্রহণ হয়েছে ইভিএম পদ্ধতিতে সুতরাং আমরা একটু নিশ্চিত ছিলাম সঠিক নির্বাচন হবে।

আজ বৃহস্পতিবার সারাদিন সঠিক ও সুষ্ঠু ভাবে ভোট গ্রহণ সম্ভব হয়েছে বলে মনে হয়। নারায়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নাজিম উদ্দীন এবং ভগবানপুর কেন্দ্রের প্রিজাইডিং অফিসার এম সালাহউদ্দিন বলেন, সারাদিন ভোট কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। এখানে কোনো প্রকার বিশৃঙ্খলা ঘটেনি এবং ভোটাররা কোনো অভিযোগও দেয়নি।

উল্লেখ্য, গত ৯ মে নারায়ণপুর ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের সদস্য আশাদুল ইসলাম হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ায় সদস্যের পদটি শূন্য হয়।

 

নাবা/ডেস্ক/হাফিজ

    মতামত দিন