১৪ পুলিশ কর্মকর্তা রদবদল

অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার পদমর্যাদার ১৪ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার পুলিশ হেডকোয়ার্টার্স থেকে জারি করা এক প্রজ্ঞাপনে এ বদলি করা হয়।
প্রজ্ঞাপনে বলা হয়, এসবি’র অতিরিক্ত পুলিশ সুপার (বর্তমানে সুদান মিশন হতে প্রত্যাগত ও পুলিশ সদর দফতরে রিপোর্টকৃত) মোহাম্মদ জসীম উদ্দিনকে পুলিশ স্টাফ কলেজে, পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার (বর্তমানে সুদান মিশন হতে প্রত্যাগত ও পুলিশ সদর দফতরে রিপোর্টকৃত) মোহাম্মদ সালাউদ্দিন তালুকদারকে পুলিশ স্টাফ কলেজে, রেলওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা সুলতানাকে এন্টি টেরোরিজম ইউনিটে, ডিএমপির অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুলকে এসএমপিতে, পুলিশ সদর দফতরের (টিআর) অতিরিক্ত পুলিশ সুপার দেলোয়ার হোসেনকে পুলিশ সদর দফতরে বদলি করা হলো।
এছাড়া পুলিশ সুপার সামছুদ্দিনকে পুলিশ সদরে, র‌্যাবের সহকারী পুলিশ সুপার আশরাফি তানজিনাকে ডিএমপিতে, হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার মোজাম্মেল হককে সিআইডিতে, এসপিবিএন এর সহকারী পুলিশ সুপার শাহ আলমকে ডিএমডিতে, ইন্ড্রাস্ট্রিয়াল পুলিশের সহকারী পুলিশ সুপার আমিরুল ইসলামকে এসবিতে, বিএমপির সহকারী পুলিশ সুপার ইমরান আহম্মেদকে পুলিশ সদরে, র‌্যাবের সহকারী পুলিশ সুপার এ জে এ এম রাশেদ-উল-হাসানকে ডিএমপিতে এবং র‌্যাবের সহকারী পুলিশ সুপার মু. আব্দুল মমীনকে ডিএমপি’তে সহকারী পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।
নাবা/ডেস্ক/হাফিজ