‘স্বপ্নতরু’ সামাজিক সংগঠনের কমিটি গঠন

‘মানবতার কল্যাণে নিবেদিত প্রাণ’ এই শ্লোগানকে ধারন করে ‘স্বপ্নতরু’ সামাজিক সংগঠনের ২০১৯ সালের কার্যকরি কমিটির ঘোষণা করা হয়েছে। শুক্রবার (৮ ফেব্রুয়ারি) চাঁদপুরে শহরের বিষ্ণুদী মাদ্রাসা রোড এলাকায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে কমিটির শেষ সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য শরীফুল ইসলামকে সভাপতি ও গিয়াস উদ্দিনকে সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় নির্বাচিত করা হয়।

কমিটির পদায়নে অন্যান্যরা হলেন : সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মামুনুর রশীদ, সহ-সভাপতি জাহিদুল ইসলাম খান, আওলাদ হোসেন, মুন্না, যুগ্ম সাধারন সম্পাদক কে এম মোরশেদ, সাংগঠনিক সম্পাদক কাউছার আলম খান, কোষাধ্যক্ষ হাবিবুর রহমান, সহ কোষাধ্যক্ষ নয়ন মিয়াজী, শিক্ষা ও প্রশিক্ষন বিষয়ক সম্পাদক মির্জা হাফিজ (সজিব), সহ-শিক্ষা ও প্রশিক্ষন বিষয়ক সম্পাদক মো. হোসাইন খান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রিয়াজ বেপারী (শাওন), ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক পরান খান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খাইরুল কবির, মহিলা সম্পাদিকা মিলি মোহনা আফরিন, রশ্নী নাগ, সহ-নারী সম্পাদিকা তাসমিয়া মুনতাহা, আসমা আক্তার, সহ-ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক মো. মাইনুদ্দিন মিজি, ধর্ম বিষয়ক সম্পাদক মহসিন মিয়াজী, কার্যকরী সদস্য মো. আলআমিন, জুবায়ের. মো. মহাসিন, মো. কবির গাজী, মোস্তফা গাজী, শাকিল খান।

এছাড়া রক্তদান বিষয়ক উপকমিটি যারা রয়েছেন : আহ্বায়ক শোহে হোসাইন, সদস্য সচিব : কেএম মোরশেদ, সদস্য হাবিবুর রহমান। সংগঠনের নব-নির্বাচিত প্রতিষ্ঠাতা সভাপতি শরীফুল ইসলাম বলেন, ‘স্বপ্নতরু’ একটি সামাজিক সচেতনমূলক সংগঠন। মহান মুক্তিযুদ্ধের চেতনা, ছিন্নমুল মানুষের পাশে দাড়ানো, ‘স্বপ্নতরু’ সামাজিক অসঙ্গতি, শিক্ষার সঙ্কট, বেকারত্ব, সাম্প্রদায়িকতা, বাল্যবিবাহ, জঙ্গিবাদ, মাদকমুক্ত সমাজ গড়তে ও নারী নির্যাতনসহ নানামুখী সঙ্কটের বিপরীতে ‘স্বপ্নতরু’ সামাজিক সংগঠন গুরুত্বারোপ ভাবে কাজ করছে এবং করবে।
-প্রেস বিজ্ঞপ্তি।