স্বপ্নছোঁয়া সোসাইটির বার্ষিক সাধারন সভা ও আনন্দভ্রমণ

স্বপ্নছোঁয়া ডেভলপমেন্ট কো-অপারেটিভ সোসাইটি লিঃ প্রথম বার্ষিক সাধারন সভা ও আনন্দভ্রমণ-২০১৯ সফলভাবে সম্পন্ন হয়েছে। চাঁদপুরস্থ রাজরাজেশ্বর চরে শুক্রবার ১ মার্চ সমিতির বার্ষিক সাধারন সভা ও আনন্দ ভ্রমন অনু্ষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি খেরুদিয়া স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল মেজবাহ উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে ও মেটলাইফ আলিকো ম্যানেজার মাকসুদুর রহমানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার সচিব ও সংগঠনের সদস্য আবুল কালাম ভূঁইয়া, ডাঃ জালাল উদ্দিন রুমি, মেটলাইফ আলিকোর ম্যানেজার মাকসুদুর রহমান, প্রাইম ব্যাংক হাজীগঞ্জ শাখার ম্যানেজার তাজুল ইসলাম প্রমুখ। এসময় সমিতির সদস্যগন ও পরিবারবর্গের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা শেষে দুপুরের খাবার পরিবেশন করা হয়। বিকেলে মহিলা ও শিশুদের নিয়ে ৩টি ইভেন্টে অনুষ্ঠিত হয় খেলাধুলা । পরে খেলায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। এ সময় সকল শিশুদেরকেও শান্তনা পুরস্কার দেয়া হয়।
পরে রেফেল ড্র ও সাংস্কৃতিক  অনুষ্ঠান অনু্ষ্ঠিত হয়।

স্বপ্নদেখা এক ঝাঁক তরুণ ও ক্ষুদ্র উদ্যোক্তাদের আকাঙ্খার প্রতিফলন স্বপ্নছোঁয়া।  নিজস্ব পেশার বাইরে বিকল্প আয়ের উৎস তৈরির পাশাপাশি কিছু স্বপ্ন পূরণের আকাংঙ্খা থেকেই স্বপ্নছোঁয়ার প্রতিষ্ঠা। স্বপ্নছোঁয়া একটি শতভাগ সুদমুক্ত ও অরাজনৈতিক ব্যবসায়িক প্রতিষ্ঠান। সঠিক বিনিয়োগ পরিকল্পনা ও দক্ষ ব্যবস্থাপনার মাধ্যমে সংগৃহীত তহবিল লাভজনক খাতে বিনিয়োগের মাধ্যমে বিকল্প আয়ের উৎস তৈরিই স্বপ্নছোঁয়ার মূল উদ্দেশ্য।

নাবা/এমএমএ/এমরহ/