সুন্দরগঞ্জে সড়ক দুর্ঘটনায়  মা নিহত, আহত ছেলে

সুন্দরগঞ্জ (গাইবান্ধা):  গাইবান্ধার সুন্দরগঞ্জে  চাচা শ্বশুড়ের দাফনে অংশ নেয়ার জন্য যাবার পথে সড়ক দুর্ঘটনায় লিচু বেগম (৩৫) নিহত ও গুরুতর আহত হয়েছেন তার ছেলে লিমন মিয়া (২০)।

স্থানীয়রা জানান, বুধবার সকালে সুন্দরগঞ্জ-গাইবান্ধা আঞ্চলিক মহাসড়কে গাইবান্ধা সদরের মালিবাড়ি ইউনিয়ন ও সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের সীমান্তবর্তী মাঠেরহাট চৌরাস্তা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটলে ঘটনাস্থলেই লিচু বেগম নিহত হন। এ সময় গুরুতর আহত অবস্থায় তার ছেলে লিমনকে উদ্ধার করে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করান স্থানীয়রা।

নিহত লিচু বেগম সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের নতুন দুলাল গ্রামের আসরাফুল ইসলাম চাকলাদার ওরফে লিটন মহুরীর স্ত্রী ও আহত লিমন লিটন মহুরীর পুত্র। তারা (মা লিচু বেগম ও পুত্র লিমন মিয়া) মোটরসাইকেলযোগে গাইবান্ধা সদরে লিটন মহুরীর চাচা আবুল কাশেম চাকলাদার দাফন কাজে অংশ গ্রহনের জন্য যাবার পথে উক্ত চৌরাস্তা মো নামক স্থানে পৌঁছিলে এর বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলর সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক- এনায়েত কবীর জানান, দুর্ঘটনার সংবাদ শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানোর প্রস্ততি চলছে।
গাইবান্ধা সদর থানা অফিসার ইনচার্জ- খাঁন মোঃ শহরীয়ার কবীর জানান, এখনো এ বিষয়ে থানায় কেউ আসেনি।

এমএমএ/