সাকিবের ইনজুরির শেষ খবর

এমনিতেই পরপর দুই ম্যাচে হেরে বেশ হতাশায় ভুগছে বাংলাদেশ শিবির। তার উপর যোগ হয়েছে দলের সেরা পারফর্মার সাকিব আল হাসানের ইনজুরি।

বিশ্বকাপে এখন পর্যন্ত সবার শীর্ষে থাকা সাকিবই ভুগছেন ইনজুরি সমস্যায়। ইংলিশদের বিপক্ষে সেঞ্চুরি করার ম্যাচে কোমরের নিচে ব্যথা টের পেয়েছেন সাকিব। যার কারণে শ্রীলঙ্কার বিপক্ষে খেলা নিয়ে রয়েছে বেশ শঙ্কা।

ব্রিস্টলে দলের অনুশীলনে এসেও নেটে ব্যাটিং-বোলিং কিছুই করেননি সাকিব। তাই অনুশীলন থেকে দল হোটেলে ফিরে যাওয়ার পর সাকিবকে নিয়ে যাওয়া হয় স্ক্যান করাতে। সেই স্ক্যান রিপোর্ট বাংলাদেশ সময় গতকাল রাত সাড়ে ১১টার দিকে  হাতে এসে পৌঁছেছে টিম ম্যানেজমেন্টের। তাতেই দেখা যায়, সাকিবের ব্যথাটা মূলত উরুতে এবং এটা হচ্ছে গ্রেড ওয়ান ইনজুরি। অর্থাৎ খুব বেশি গুরুতর কিছু নয়। তাকে বিশ্রামে থাকতে বলা হয়েছে চিকিৎসকদের পক্ষ থেকে।

দলের ম্যানেজার জানালেন, ‘খেলতে পারবে কি পারবে না, সেটা এখনই বলা যাচ্ছে না। ম্যচের আগেই তার অবস্থা দেখে সিদ্ধান্ত নেয়া হবে। অর্থাৎ তারআগে মোটেই বোঝা যাবে না, সাকিব শ্রীলঙ্কার বিপক্ষে একাদশে থাকতে পারবেন কি না।’ অর্থাৎ সাকিব খেলবেন কি খেলবেন না সেটার সিদ্ধান্ত হবে ম্যাচের আগমুহূর্তে।

(নাবা/ ১১ জুন/ এইচএ)