শিল্পী-নেত্রীর এক ছাদে বসবাস শুরু

বিয়ে করেছেন কণ্ঠশিল্পী মেহরাব। পাত্রী ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেত্রী রুশী চৌধুরী। গত ৮ জুলাই পারিবারিকভাবে বিয়েবন্ধনে আবদ্ধ হন মেহরাব। ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের সাবেক এই শিক্ষার্থীর সঙ্গে তার বহুদিন ধরেই প্রেম চলছিলো। এবার শুরু এক ছাদের নিচে বসবাস।

পারিবারিক আত্মীয় রুশী চৌধুরীকে অনেক আগে থেকেই পছন্দ করতেন মেহরাব। সেই ভালো লাগা থেকে ভালোবাসা। রুশীর সঙ্গে কয়েক বছর ধরেই মন দেয়া নেয়া।

বিষয়টি অনেক ওপেন সিক্রেটই ছিল। ক্যাম্পাসে দুজন একসঙ্গে আড্ডা দিতেন, সময় কাটাতেন। অবশেষে গাটছড়া বাঁধলেন এই যুগল।

বিয়ে প্রসঙ্গে মেহরাব বলেন, আমাদের প্রেম বহুদিনের। পরে সিদ্ধান্ত নিলাম একছাদে থাকার।

তিনি বলেন, ঘরোয়া পরিবেশে বকশীবাজারের বাসায় দুই পরিবারের ঘনিষ্ঠদের উপস্থিতিতে আমাদের বিয়েটা হয়ে গেছে। আমাদের নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া চাইছি।

মেহরাবের স্ত্রী রুশী চৌধুরী কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের ক্রাফট বিভাগের শিক্ষার্থী ছিলেন তিনি।

২০০৫ সালের ক্লোজআপ ওয়ান প্রতিযোগী ছিলেন মেহরাব। তার সর্বশেষ গান ‘এলো রে বৈশাখ’ চলতি বছরের বাংলা নববর্ষে প্রকাশিত হয়। ভক্ত-শ্রোতাদের জন্য চলতি বছরে আরও ছয়-সাতটি গান নিয়ে আসবেন মেহরাব। বর্তমানে চারটি গান নিয়ে কাজ করছেন তিনি। মাসখানেকের মধ্যে মেহরাব তার ভক্তদেরকে এই নতুন গানগুলো উপহার দিতে চলেছেন।
নাবা/ডেস্ক/কেএইচ/