শাহরাস্তিতে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

চাঁদপুরের শাহরাস্তিতে আছমা বেগম (২৫) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার দিবাগত রাত ২টা ৫৫মিনিটে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

জানা যায়, শাহরাস্তি পৌরসভার ৬নং ওয়ার্ডের কাজিরকাপ গ্রামের মোঃ মুসলিম মিয়ার তৃতীয় পুত্র স্থানীয় কসমেটিকস দোকানের বিক্রয় কর্মী মোঃ হাছানের স্ত্রী আছমা বেগম ঘটনার দিন দুপুরে পিত্রালয় হতে তার বাড়িতে আসে। রাত অনুমান ১১টার দিকে হাছান তার কর্মস্থল থেকে ফিরে এসে স্ত্রীকে অসুস্থ্য দেখে। পরিবারের লোকজন শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। কুমিল্লা কোতয়ালী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে হাছানের পরিবারের নিকট লাশ হস্তান্তর করে। খবর পেয়ে সোমবার বিকেলে আছমার পরিবারের লোকজন মৃতদেহ তার পিত্রালয় নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার বারাহিনগর নিয়ে যায়।

হাছানের মা ঝর্ণা বেগম জানান, ৫ বছর আগে মোবাইলে পরিচয়ের সূত্র ধরে হাছানের সাথে আছমার বিয়ে হয়। তাদের জুনায়েদ নামে ৩ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম জানান, এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের পরিবার মৃতদেহ বুঝে নিয়েছে।

নাবা/এমএমএ/