রেস্টুরেন্টে কক্ষ ভাড়া দিয়ে অসামাজিক কাজ, তিন জুটিসহ আটক ১১

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বাংলার তাজমহল সংলগ্ন তিনটি রেস্টুরেন্ট থেকে তিন জোড়া প্রেমিক-প্রেমিকাকে আটক করেছে পুলিশ। রেস্টুরেন্টে গোপন কক্ষ তৈরি করে তাতে অসামাজিক কার্যকলাপ করার খবরে এ অভিযান চালানো হয়। রেস্টুরেন্টের ভেতরে অসামাজিক কাজের জন্য কক্ষ ভাড়া দেওয়ায় হোটেল ম্যানেজারসহ আরও পাঁচজনকে আটক করা হয়েছে। গতকাল রোববার বিকেলে উপজেলার জামপুর ইউনিয়নের পেরাব এলাকায় এ অভিযান চলে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক সলিমুল্লাহ জানান, পেরাব এলাকায় বাংলার তাজমহল সংলগ্ন বন্ধু, মমতা ও রাজকন্যা নামের তিনটি রেস্টুরেন্টের গোপন কক্ষে অসামাজিক কার্যকলাপ করার অভিযোগে ছয় তরুণ-তরুণীকে আটক করা হয়েছে। এছাড়া অনুমোদন ছাড়া কক্ষ ভাড়া দেওয়ায় হোটেল ম্যানেজারসহ আরও পাঁচজনকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পেরাব এলাকার উজ্জল ভূঁইয়া নামে এক ব্যক্তির নিয়ন্ত্রণে তাজমহল, পিরামিড ও এর আশপাশের এলাকার রেস্টুরেন্ট ব্যবসার আড়ালে দীর্ঘদিন যাবত অসামাজিক কার্যকলাপ চলছে।

উপজেলার আইন-শৃঙ্খলা কমিটির সভায় জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শীপলু এ বিষয়টি বারবার তুলে ধরলেও রহস্যজনক কারণে প্রশাসন বিষয়টিকে গুরুত্ব দিচ্ছিলো না। অবশেষে রোববার পুলিশ তাজমহল সংলগ্ন তিনটি রেস্টুরন্টে অভিযান চালায়।

নাবা/ডেস্ক/তারেক