রাস্তায় ইফতার করলেন ভিপি নুর !

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের ইফতার মাহফিল অনুষ্ঠান পণ্ড হয়ে গেছে। আজ শনিবার (২৫ মে) ব্রাহ্মণবাড়িয়ায় তার পূর্ব নির্ধারিত ইফতার অনুষ্ঠান ছিল। সংশ্লিষ্টদের অভিযোগ, স্থানীয় ছাত্রলীগ নেতৃবৃন্দ ভিপি নুরের ইফতার অনুষ্ঠান পণ্ডে সবগুলো রেস্তোরাঁয় তালা ঝুলিয়ে দিয়েছে। ফলে সড়কেই ইফতার সেরে আন্তঃনগর মহানগর গোধূলি এক্সপ্রেস ট্রেনে করে ঢাকার উদ্দেশ্যে ব্রাহ্মণবাড়িয়া ত্যাগ করেন নুর।

এর আগে ঢাকা থেকে চট্টলা এক্সপ্রেস ট্রেনে করে সন্ধ্যা সোয়া ৬টার দিকে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে নামেন ভিপি নুরুল হক। সেখান থেকে কড়া পুলিশি প্রহরায় জেলা শহরের মসজিদ রোডস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টে যান নুর। তবে সেখানকার সব রেস্টুরেন্টে তালা থাকায় রাস্তায় ইফতার করেন তিনি। ভিপি নুর অভিযোগ করেন, ছাত্রলীগ তার ইফতার পার্টি পণ্ড করতে এ কাজ করেছে।

তিনি সাংবাদিকদের বলেন, ছাত্রলীগের কিছু অতিউৎসাহী এবং উগ্র নেতাকর্মীরা সবসময় বিশৃঙ্খলার চেষ্টা করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের একজন নেতাকে প্রতিহত করার ঘোষণা দিয়ে ছাত্রলীগ নেতাকর্মীরা ঢাকা বিশ্ববিদ্যালয়কে অপমান করেছেন।

নাবা/২৫মে/তারেক