রাবির সাবেক ছাত্রনেতা জোহানের রোগ মুক্তি কামনায় দোয়া

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা, প্রয়াত আওয়ামী লীগ নেতা ফেরদৌস জামান মকুল স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি ও বগুড়ার ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়ন তরুন সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি হাম্মাদ আলী জোহানের রোগমুক্তি কামনা করেছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

তিনি ঈদের পরের দিন হৃদরোগে আক্রান্ত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার রোগমুক্তি কামনা করে শুক্রবার (১৪ জুন) বাদ জুম্মা মথুরাপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদে বিশেষ মোনাজাত করা হয়।

তার আশু রোগমুক্তি কামনা করে বিবৃতি দিয়েছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এমপি, সাবেক সংসদ সদস্য অ্যাড. শাহজাহান আলী তালুকদার, ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিক, সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন, সহ-সভাপতি আহসান হাবীব, যুগ্ম সম্পাদক মহসীন আলম, ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, বগুড়া জেলা পরিষদের সদস্য এএফএম ফজলুল হক, মথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসান আহম্মেদ জেমস মল্লিক, ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম, কলামিষ্ট রেজাউল হক মিন্টু, জিএমসি কলেজের সহকারী অধ্যাপক মাহবুবুর রহমান ফিরোজ, ফেরদৌস জামান মকুল স্মৃতি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ফরিদুল ইসলাম, শহিদুল ইসলাম, গোলাম মোস্তফা প্রমুখ।

নাবা/১৪জুন/তারেক