যুবরাজের অবসর, বউ ও প্রেমিকার আবেগঘন স্ট্যাটাস

ভারতের তারকা অলরাউন্ডার ‍যুবরাজ সিং ক্রিকেটকে বিদায় বলে দিয়েছেন। কেউ ভাবতেও পারেনি মারণব্যাধি ক্যানসারের বিরুদ্ধে বুক চিতিয়ে লড়াই করে বাইশ গজে ফিরে আসা যুবরাজ হঠাৎ এভাবে অবসন নেবেন।

যুবরাজের ক্রিকেট ছাড়ার পেছনে আবেগ ও কষ্টবোধও কাজ করছে। তার সহ-খেলোয়ারেরা যখন ইংল্যান্ড বিশ্বকাপে দূর্দান্ত পারফরমেন্স করছে তখন দেশে টিভি স্ক্রিনে সেই খেলা দেখে হাততালি দিতে হচ্ছে ভারতীয় ক্রিকেটের আক্রমনাত্মক এই খেলোয়ারকে। বিষয়টি মানতে পারছিলেন না যুবরাজ।

ক্রিকেটার স্বামীর অবসর ঘোষণায় আবেগতাড়িত হয়ে পড়েছেন যুবরাজের স্ত্রী অভিনেত্রী হেজেল কিচ। ইনস্টাগ্রামে স্বামীকে দ্বিতীয় ইনিংসের জন্য শুভেচ্ছা জানিয়েছেন হ্যাজেল কিচ।

তিনি শুভেচ্ছা বার্তার সঙ্গে সংবাদ সম্মেলনের একটি ছবি দিয়েছেন। লিখেছেন- ‘তুমি আমার স্বামী, আমি গর্বিত। তুমি অবসর নিয়েছ, একই সঙ্গে ভারতীয় ক্রিকেটের একটি অধ্যায় শেষ হলো। এই অবসর তোমাকে হয়তো মাঠ থেকে দূরে রাখবে, কিন্তু ভক্তদের হৃদয় থেকে তুমি কখনও হারিয়ে যাবে না। তোমাকে খুব ভালোবাসি।’

স্ত্রীর পাশাপাশি যুবরাজে সাবেক প্রেমিকা হিসেবে পরিচিত কিম শর্মাও। বলিউডের এই অভিনেত্রী যুবরাজের অবসর গ্রহণের সিদ্ধান্তে আবেগতাড়িত হয়ে পড়েছেন। তিনি টুইটারে লিখেছেন, ‘তুমি অসাধারণ খেলেছো যুবরাজ। তোমার খেলার কিছু মুহূর্তকে দাঁড়িয়ে শ্রদ্ধা জানাই।’

যুবরাজ চেয়েছিলেন বিশ্বকাপ খেলে বিদায় নেবেন। কিন্তু সেটি আর হয়ে উঠেনি। এ কারণে ১৯ বছরের ক্যারিয়ারকে বিদায় জানিয়েছেন যুবরাজ সিং। তার আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।
নাবা/সেন্ট্রাল ডেস্ক/কেএইচ/