যুগ্ম সচিবদের চাঁদপুরে আনন্দ নৌ বিহার

চাঁদপুর: ১৩ তম বিসিএসে উত্তীর্ণ হওয়া ও বর্তমান যুগ্ন সচিবগণ চাঁদপুরের সাবেক জেলা প্রশাসক ও পর্যটন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোঃ আব্দুস সবুর মন্ডলের নেতৃত্বে নৌ বিহারে চাঁদপুরে এসেছেন।

শনিবার (২ মার্চ) ঢাকা বরিশালগামী এমভি ফারহান-৮ লঞ্চযোগে বেলা ২টায় যুগ্ম সচিব গণ চাঁদপুর বড় স্টেশন মোলহেড এলাকায় এসে পৌছান।

যুগ্ম সচিবদেরকে বরণ করে নিতে চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খানের নেতৃত্বে জেলা প্রশাসক কার্যালয়ের সকল ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা বড় স্টেশন মোলহেডে সকাল থেকেই অবস্থান নেন।
পর্যটন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোঃ আব্দুস সবুর মন্ডলকে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান ফুলেল শুভেচ্ছা জানান।
একই সাথে আগত সকল যুগ্ম সচিবদের ও তাদের পরিবার বর্গকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। যুগ্ম সচিবগণের আগমন উপলক্ষে চাঁদপুরের জেলা প্রশাসন বড় স্টেশন মোলহেডে প্যান্ডেল তৈরি করে। তাছাড়া ডাব, ফুচকা, পিঠা ও কফির আয়োজন করা হয়। ১৩ তম বিসিএস বেইসের বর্তমান ৮০ জন যুগ্ন সচিব তাদের পরিবার বর্গ নিয়ে নৌ বিহারে ঢাকা থেকে চাঁদপুর বড় স্টেশন মোলহেড এলাকায় আসেন।

এই সফরে সঙ্গী ছিলেন চাঁদপুরের সাবেক এডিসি মোঃ মতিউল ইসলাম। এমনিভাবে ৮০ জন যুগ্ম সচিব এ আনন্দ নৌ বিহারে তাদের পরিবার ও সন্তানদের নিয়ে অবস্থান নেন। পর্যটন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব চাঁদপুরের সাবেক জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল বড় স্টেশন মোলহেডে অবতরণ করে চাঁদপুরের জেলা প্রশাসন সহ সাংবাদিকদের সাথে কুশল বিনিময় করেন।
পরে তিনি ভ্রমনে আসা সকলকে নিয়ে তার নির্মাণাধীন বড় স্টেশন বালুর মাঠে ব্র্যান্ডিং ইলিশের সেলফি স্ট্যান্ডে ছবি তোলেন।
তাদেরকে স্বাগত জানানোর জন্য উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শওকত ওসমান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) আব্দুল্লাহ আল-মাহমুদ জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ সাইফুল ইসলাম, নারায়ন চন্দ্র পাল, উম্মে হাবিবা মিরা, মেহেদী হাসান মানিক, ডাঃ পীযুষ কান্তি বড়–য়া, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, সাংবাদিক বিপ্লব সরকার সহ অন্যান্য সাংবাদিকগণ ও অন্যান্য নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ উপস্থিত ছিলেন।

পরে বিকেল সাড়ে ৩টায় এমভি ফারহান-৮ লঞ্চটি চাঁদপুর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা করে।
নাবা/শাপ/