মতলব উত্তরে সাড়ে ৮ লাখ টাকার মাদকসহ আটক ৩

চাঁদপুর: মতলব উত্তরে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ৩ শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। তাদের কাছ থেকে ২ হাজার ৮শ’ পিস ইয়াবা, ৮ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ১ কেজি গাঁজা’সহ ৩ শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। যার আনুমানিক মূল্য ধরা হয়েছে ৮ লাখ ৬৩ হাজার ২০০ টাকা।

পুলিশ জানায়, গত বুধবার দিনগত রাতে মতলব উত্তর উপজেলার কালিপুর মেঘনা নদীর ট্রলার ঘাট এলাকা থেকে মুক্তিরকান্দি গ্রামের শুধাংশু দেবনাথের ছেলে সুজন দেবনাথ (২৫), পাঁচগাছিয়া গ্রামের আবদুর রশিদের ছেলে সোহেল (২৮) ও বাড়িভাঙ্গা গ্রামের আবুল কালামের ছেলে জাবেদ (৩০)কে গ্রেফতা করা হয়েছে। তাদের তল্লাশী করে ২ হাজার ৮শ’ পেস ইয়াবা, ৮ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ১ কেজি গাঁজা’সহ আটক করা হয়। মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরশেদুল আলম ভূঁইয়ার নেতৃত্বে এএসআই হানিফ, এএসআই কাউসার, এএসআই জয়দেব’সহ সঙ্গীয় ফোর্স অভিযান চালায়।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, মাদক বিরোধী বিশেষ অভিযান চলাকালিন কালীপুর ট্রলার ঘাট থেকে সুজন, সোহেল ও জাবেদ নামে তিন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে একাধিক মাদক ও সন্ত্রাসী মামলা রয়েছে। মাদক নির্মূলে আমাদের এ অভিযান অব্যাহত চলবে।

নাবা/এমএমএ/