ভৈরবে পুলিশ কন্সটেবল আরিফ হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

ভৈরব (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের ভৈরবে পুলিশ কন্সটেবল আরিফ হত্যা মামলা প্রধান আসামী চিহ্নিত ছিন্তাইকারী মোঃ মুরাদ মিয়া (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব পুলিশ ফাড়ির ইনচার্জ শরীফুল ইসলাম ও এস আই মাহমুদুল্লাহ সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার সন্ধ্যা ৭ টা নাগাদ ভৈরব বাজারের জামে মসজিদের সামনে থেকে তাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত মুরাদ ভৈরবপুর দক্ষিনপাড়া এলাকার বোরহান মিয়ার পুত্র।

উল্লেখ্য ২০১৭ সালের ২ই অক্টোবর রাত নয়টার দিকে ভৈরবের রেলসেতু এলাকায় ছিন্তাইকালে চক্রের প্রধান মুরাদকে হাতে নাতে আটক করেন রেলসেতু এলাকার পুলিশ ক্যাম্পের দায়িত্বরত কন্সটেবল আরিফুল ইসলাম। এসময় ছিন্তাইকারী মুরাদ ও তার সহযোগীরা পুলিশ কন্সটেবল আরিফের বুকে উপর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন পুলিশ কন্সটেবল আরিফকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এঘটনায় পুলিশবাদী হয়ে ছয়জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করলে ঘটনার দুইদিনপর ৪ই অক্টোবর আরিফহত্যা মামলার অন্যতম আসামী সোহাগ মিয়া পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয় এবং মামলার অপর চার আসামীকে জেলহাজতে প্রেরণ করা হয়।

এবিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোখলেছুর রহমান জানান, দীর্ঘদিন পলাতক থাকার পর মুরাদ মিয়াকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মুরাদের বিরুদ্ধে ভৈরবসহ বিভিন্ন থানায় দুটি খুনের মামলাসহ একাধীক ছিন্তাইয়ের মামলা রয়েছে। আমরা তার বিরুদ্ধে রিমান্ড আবেদন করব। রিমান্ডে আরো চাঞ্চল্যকর তথ্য বেড়িয়ে আসতে পারে বলেও জানান তিনি।
এমএমএ/