ভালোবাসা দিবসে রঙিন ‘রঙ বাংলাদেশ’

বিনোদন ডেস্ক: ভালোবাসার জন্য তো দিনক্ষন লাগে না। ইচ্ছে হলেই ভালোবাসা যায়। তবে কখনো কখনো এই ভালোবাসা উদযাপন প্রত্যাশা করে বৈকি। সারা বছর সেটা সম্ভব না হলেও এক উপলক্ষ্যে ভালোবাসার নবায়ন করাই যেতে পারে। আর সেই উপলক্ষই হতে পারে ‘ভ্যালেন্টাইন ডে’।

ভ্যালেন্টাইন ডে উপলক্ষে দেশের অন্যতম শীর্ষ ফ্যাশন হাউজ ‘রঙ বাংলাদেশ’ প্রস্তুত নতুন সংগ্রহে আপনাদের সাজাতে।চমৎকার এই সংগ্রহে আছে শাড়ী, সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, স্কার্ট-টপস, পাঞ্জাবী এবং টি-শার্ট । এই সংগ্রহে একটি মোটিফকেই নানা আঙ্গিকে ব্যবহার করা হয়েছে। আর সেই মোটিফ হলো ফ্লোরাল।

রঙ বাংলাদেশের সাব-ব্র্যান্ড ওয়েস্ট রঙ’র পোশাকেও থাকছে ভালোবাসার ছোঁয়া। উৎসবের পরিপূর্ণতার জন্যে পাবেন যুগল আর পরিবারের সবার জন্যে একই থিমের পোশাক। ভালোবাসার সঙ্গে লাল রঙের বিশেষ সম্পর্ক আছে। আর বাঙালির কাছে ভালোবাসা প্রকাশে লালের চেয়ে ভালো রঙ আর কিছু হতে পারে না। তাই লাল তো আছেই, আর লালের এই কালেকশনে লালের সঙ্গী হয়েছে সোনালী, বিস্কুট, নীল ও পেস্ট। এছাড়া পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রীন প্রিন্ট, ব্লক প্রিন্ট, এম্ব্রয়ডারী, হাতের কাজ ইত্যাদি। আর অনুষঙ্গ হিসাবে রয়েছে ট্র্যাসেল।

ভালোবাসা দিবসের পোশাকও রাখা হয়েছে সাধ্যের মধ্যে। শাড়ি ৩,০০০-৩,৫০০ টাকা, সালোয়ার-কামিজ ১,৯৫০ টাকা, সিঙ্গেল কামিজ ১,৫৫০-১,৬৮০ টাকা, স্কার্ট টপস ৮৫০-১,৫৫০ টাকা, পাঞ্জাবি-৯৫০-১,০৫০ টাকা, টি-শার্ট-৪০০-৬০০ টাকা, জুয়েলারী ২০০-১,৫০০ টাকা, মেয়েদের ব্যাগ ৪০০-১,২০০ টাকা, পার্স ২০০-১,২০০ টাকা। মগ ২৯০-৩০০ টাকা, শোপিস ১০০-১,০০০ টাকা।

রঙ বাংলাদেশের ঢাকা ও ঢাকার বাইরের সব আউটলেটেই পাবেন চমৎকার এই ভালোবাসা দিবসের সংগ্রহ। আজই কিনুন নিজের এবং প্রিয়জনের জন্য ফাল্গুনের পোশাক। আর চমকে দিন অন্যদের। তবে ভিড়ভাট্টা সামলে শপে গিয়ে কিনতে অনাগ্রহী হলে সমস্যা নেই। বাসায় বসেই অর্ডার করতে পারেন পছন্দের পোশাক। এজন্য রয়েছে ক্যাশ অন ডেলিভারির বিশেষ সুযোগ। তাই দেরি নয়, আজই সংগ্রহ করুন আপনার প্রিয় ব্র্যান্ড রঙ বাংলাদেশের ভালোবাসা দিবসের পোশাক ।
ওয়েবসাইট: www.rang-bd.com, ফেসবুক পেজ: facebook/rangbangladesh, হেল্পলাইন- ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৯৮৪৮৮৮৪৪৪।