ভারতের বিপক্ষে রেকর্ড না গড়তে বন্ধু সাকিবকে বার্তা

ব্যাট হাতে ফিফটি আর বল হাতে ৫ উইকেট নিয়ে আফগানিস্তানকে গুঁড়িয়ে দেওয়ার পাশাপাশি সাকিব আল হাসান গড়েছেন কয়েকটি রেকর্ড। ব্যাটে-বলের এমন দুর্দান্ত সাকিবের মুগ্ধ গোটা ক্রিকেট বিশ্ব। মুগ্ধ সাকিবের এক সময়ের সতীর্থ ও বন্ধু মনোজ তিওয়ারি। আফগানদের বিপক্ষে জয়ের পর সাকিবকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। বলেছেন, আরো রেকর্ড গড়তে কিন্তু ভারতের বিপক্ষে কোন রেকর্ড গড়তে দেখতে চান না সাকিবকে

আফগানদের বিপক্ষে ম্যাচের পর পুরো বিশ্বই সাকিবকে প্রশংসায় ভাসিয়েছে। সাকিবকে অভিনন্দন জানাতে ভুলেননি ওপার বাংলার ‘বন্ধু’ তিওয়ারি। একটা সময় আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে একসঙ্গে খেলেছিলেন সাকিব ও মনোজ তিওয়ারি।

বেশ কয়েকটি আসর একসঙ্গে খেলা হয় এ দুই ক্রিকেটারের। নতুন নতুন রেকর্ড গড়ায় সাকিবকে অভিনন্দন জানিয়েছেন। নিজের সত্যায়িত টুইটারে এমনটা জানান তিওয়ারি। সেই সাথে ভবিষ্যতে আরও নতুন রেকর্ড গড়ার জন্য শুভকামনা জানিয়েছেন তিনি। তবে অনেকটা মজার ছলেই বলেছেন তিনি চান না ভারতের বিপক্ষে সাকিব আবার কোন রেকর্ড গড়ুক।

তিনি লেখেছেন,“অবিশ্বাস্য রেকর্ড, অসাধারণ এক ব্যক্তি ও অসাধারণ এক ক্রিকেটার। অভিনন্দন সাকিব তোমাকে। বাংলাদেশ দলের প্রতি তার অবদান অতুলনীয়। ভবিষ্যতে আরও রেকর্ড গড়ার জন্য শুভকামনা জানাচ্ছি। তবে চাই না ভারতের বিপক্ষে কোন রেকর্ড গড়ো বন্ধু।”

(নাবা/ ২৫ জুন/ হিমু)