ব্রাহ্মণবাড়িয়া গরীব অসহায় ও দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ

‘মানুষের কল্যাণে আমরা’ এ শ্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন প্লাটফর্মে গরিব অসহায় দুঃস্থদের মাঝে দুপুরের খাবার বিতরণ করেছে ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স ক্লাব।

আজ সোমবার দুপুরে সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক,সাংগঠনিক সম্পাদক ও কার্যনির্বাহি কমিটির অন্যান্য সদস্যদের উপস্থিতিতে প্রায় তিনশ নারী, শিশু ও বৃদ্ধসহ বিভিন্ন বয়সী গরীব অসহায় ও দুঃস্থের মাঝে দুপুরের এ খাবার বিতরণ করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি নাজিম উল্লাহ নাজু বলেন, মানুষের কল্যাণেই আমাদের ক্লাব প্রতিষ্ঠিত হয়েছে। আমরা আমাদের ক্ষুদ্র সামর্থ্য অনুযায়ী চেষ্টা করছি। অভুক্ত অবস্থায় আকাশ পানে চেয়ে থাকা অসহায় কিছু মানুষকে এক বেলার জন্য হলেও খাবারের ব্যবস্থা করতে পেরে আমি খুবই আনন্দিত। সত্যি এ এক অন্য রকম অনুভূতি যা কোটি টাকা খরচ করেও হয়তো পাওয়া যাবে না। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

সাধারণ সম্পাদক মোহাম্মদ রুহুল আমীন সজল বলেন, গরীব অসহায়দের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। দেশ ও সমাজকে এগিয়ে নিতে হলে আমাদের সকলের সম্মিলিত প্রয়াসে কাজ করে যেতে হবে। তাই সমাজে জাতি বর্ণ, ধর্ম নির্বিশেষে সকল দরিদ্র মানুষের পাশে আমাদের দাঁড়াতে হবে, তাদের জন্য কাজ করে যেতে হবে। তাহলে সমাজ হবে উন্নত, দেশ হবে সমৃদ্ধ। ক্ষুদ্র প্রচেষ্টায় আজকের এ আয়োজন সংগঠনের সকল সদস্যদের উৎসাহিত করেছে। ভবিষ্যতে আমরা গরীব অসহায়দের মাঝে বিভিন্ন ধরনের খাবার, পোশাক, নগদ অর্থ এবং বিশেষ দিনগুলোতে একটু বড় আয়োজন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি। সমাজে ধনী গরীবের যে বৈষম্য তা দূরীকরণে আমাদের খাবার বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

নাবা/ডেস্ক/ওমর