ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট জুটি

চাঁদপুর এভার গ্রীন ক্লাবের চতুর্থ প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানারআপ জুটির সাথে ক্লাব কর্মকর্তাবৃন্দ। ছবি: নাগরিক বার্তা.কম

চাঁদপুর: চাঁদপুর এভারগ্রীন ক্লাবের চতুর্থ প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৯ এর পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) রাতে চাঁদপুর আউটার স্টেডিয়াম সংলগ্ন (ক্লেমন ক্রিকেট গ্রাউন্ড) ব্যাডমিন্টন মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) আবদুল্লাহ আল মাহমুদ জামান ও চাঁদপুর পৌরসভার কাউন্সিলর মাইনুল ইসলাম জুটি।

রানার আপ হয়েছে খেরুদিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মেজবাহ উদ্দিন ভুইয়া ঝুটন ও চাঁদপুর পৌরসভার কম্পিউটার বিভাগের কর্মকতা রফিকুল ইসলাম রাসেল জুটি।

এভারগ্রীন ক্লাবের এ ব্যাডমিন্টন টুর্নামেন্ট গত ১৫ জানুয়ারি ১৯ টি দল নিয়ে শুরু হয়েছিলো।

টুর্নামেন্টের পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, সহধর্মনী মারিয়া মারজান, নির্বাহী ম্যাজিষ্ট্রেট আজিজুন নাহার, মেহেদী হাসান, শামিউল ইসলাম, ক্লাবের সভাপতি ডাঃ জালাল উদ্দিন রুমী, মহাসচিব ও চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভুইয়া, সিনিয়র সহ-সভাপতি ও চাঁদপুর পৌরসভার হিসাবরক্ষন কর্মকতা সৈয়দ মোঃ মুশিউর রহমান, যুগ্ম মহাসচিব মেজবাহ উদ্দিন ভুইয়া ঝুটন।

আরো উপস্থিত ছিলেন ক্লাব সদস্য ও চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাডঃ মোঃ শাহাদাত হোসেন, জেলা মাকের্টিং কর্মকতা এন এম রেজাউল ইসলাম, ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও নতুনবাজার পূবালী ব্যাংকের ব্যবস্থাপক মাশরুর হাসান ভুইয়া, চাঁদপুর পৌরসভার নগর পরিকল্পনাবীদ সাজ্জাদ হোসেন, চাঁদপুর এশিয়া ব্যাংকের ম্যানেজার মোঃ সবুর খান, প্রাইম ব্যাংক হাজীগঞ্জ শাখার ব্যাবস্থাপক তাজুল ইসলাম নজরুল. আলিকো মাকসুদ এজেন্সীর মাকসুদুর রহমান সহ ক্লাবের সদস্য ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।
এএমএ/