বিশ্বকাপের আগমুহূর্তে হঠাৎ ক্রিকেট থেকে দূরে হেলস!

বিশ্বকাপের আগমহূর্তে হঠাৎ করেই ক্রিকেট থেকে কিছুটা দূরে সরে পড়লেন ইংলিশ তারকা এলেক্স হেলস। বিষয়টি অবাক করার মতো হলেও এমনটাই প্রকাশ করছে হেলসের ক্লাব নটিংহামাশায়।

বিশ্বকাপের আগে সঠিক প্রস্তুতির জন্য নটিংহ্যামশায়ারের হয়ে রয়্যাল লন্ডন কাপে খেলার কথা ছিলো হেলসের। কিন্তু ৫০ ওভারের এই প্রতিযোগিতা থেকে হঠাৎ করে ‘ব্যক্তিগত কারণে’ নিজেকে সরিয়ে নিয়েছেন এই ক্রিকেটার।

কাউন্টি ক্লাব জানিয়েছে, ‘ব্যক্তিগত কারণে অ্যালেক্স হেলস তাকে বিবেচনা না করা কথা জানিয়েছেন। মাঠে ফেরার নির্দিষ্ট সময়ও জানাননি তিনি।’

বৃহস্পতিবার (১৭ এপ্রিল) স্বাগতিক দেশ ইংল্যান্ড ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করে দ্বাদশ বিশ্বকাপের জন্য। ঘোষিত স্কোয়াডে ওপেনার জ্যাসন রয় আর জনি বেয়ারস্টোর সঙ্গে ব্যাকআপ ওপেনার হিসেবেই দলে জায়গা পেয়েছিলেন হেলস। কিন্তু ব্যক্তিগত কারণে দেখিয়ে সাময়িক বিরতিতে যাওয়ার ঘোষণা দেন বলে জানিয়েছে তার ক্লাব।আর তার বিরতিতে বিপাকে পড়তে যাচ্ছে ইংল্যান্ড দলই।কোনো কারণে স্বাগতিকদের দুই ওপেনারেরে একজন যদি ইনজুরিতে পরে তাহলে বড় ধরনের সমস্যায় পড়বে স্বাগতিকরা।

ইংল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডঃ এউইন মরগ্যান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, জস বাটলার, টম কারান, জো ডেনলি, অ্যালেক্স হেলস, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।

(নাবা/২০ এপ্রিল/এইচএ)