বিভ্রান্তি, বুবলীর কণ্ঠে বিরক্তি

বিনোদন ডেস্ক: চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী শিগগির মাস্টার মেকার মালেক আফসারীর নতুন ছবি ‘ফাইটার’ এর শুটিংয়ে অংশ নেবেন।  কিন্তু এফডিসিতে চাউর হয় বুবলী কক্সবাজারে। সেখানে ‘একটু প্রেম দরকার’ এর শুটিং করছেন। বুবলীকে ফোন দিতেই জানালেন তিনি ঢাকায়। বললাম দেখা করা দরকার, ঠিকানা দিলেন রাজধানীর একটি জিমের। বললেন সেখানে তিনি শরীর চর্চা করছেন।

উত্তরার ওই ঠিকানায় চলে গিয়েই পাওয়া গেল বুবলীকে। জিম অসমাপ্ত রেখেই বেরিয়ে এলেন। হাসিমুখে কুশল জানতে চাইলেন। কুশল জানানোর আগেই বললাম-
আপনি নাকি কক্সবাজারে?
মানে?
মানে কিছু নেই, শুনলাম, সোনা যাচ্ছে আপনি কক্সবাজারে এজন্যই দেখা করতে এলাম।
বলেন কী, এসব খবর ছড়ানোর মানে কী?

বুবলীর সাথে কথা হলো। অবসরে বাসায় বিভিন্ন সিনেমা দেখছেন, পরিবারকে সময় দিচ্ছেন। বলেলেন, একটি শ্রেণী রয়েছে যারা উদ্দেশপ্রণোদিত হয়ে এসব খবর ছড়ায়, কেন ছড়ায় কী লাভ হয় আসলে বুঝি না।  বুবলীর কণ্ঠে বিরক্তি।

শাকিব খান বর্তমানে ‘শাহেনশাহ’ ছবির গানের শুটিংয়ে আছেন কক্সবাজারে। ওই ছবির নায়িকা বুবলী নন, নুসরাত ফারিয়া এবং রোদেলা জান্নাত। ‘শাহেনশাহ’র গানের শুটিংয়ে শাকিব খান, রোদেলা কক্সবাজার আছেন। অন্যদিকে ‘একটু প্রেম দরকার’ ছবির আরেক দ্বিতীয় নায়িকা মৃদলাও আছেন সেখানে। জানা যায়, রোদেলার সাথে গান করে শাকিব খান এখন মৃদুলার সাথে শুটিং করছেন।

এমএমএ/