বর্ণাঢ্য আয়োজনে চাঁদপুরে আনন্দ টিভির বর্ষপূর্তি উদযাপন

আনন্দ টিভির বর্ষপূর্তি কেক কাটছেন চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) জিহাদুল কবির পিপিএম, বিপিএম।

চাঁদপুর: বিপুল উৎসাহ, উদ্দীপণা ও আনন্দঘন পরিবেশে আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে চাঁদপুরে আনন্দ টিভির ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বুধবার  (১৩ মার্চ) সকালে চাঁদপুর সদর উপজেলা অডিটোরিয়ামে উৎসবমুখর পরিবেশে কেক কাটেন প্রধান অতিথি পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম, পিপিএম।

এসময় তিনি বলেন, দেশের অন্যান্য চ্যানেল গুলোর মতো আনন্দ টিভিও দেশসেবার প্রতিযোগিতায় অনন্য অবদান রাখবে। তাই, আজকে আনন্দ টিভির জন্মদিনে সকল দর্শক,শুভানুধ্যায়ী, কলাকৌশলীদের সহ দেশবাসীকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। বস্তুনিষ্ঠতাই গণমাধ্যমকর্মীদের প্রধান ধর্ম। একজন মুক্তিযোদ্ধার হাত ধরে যেহেতু আনন্দ টিভির পদার্পন হয়েছে, সেহেতু আমি আশা করছি আনন্দ টিভি মুক্তিযোদ্ধাদের পক্ষে দেশ ও দশের জন্য কথা বলবে। জাতির কল্যাণে অনন্য অবদান রাখবে। আমি সবসময়ই গণমাধ্যমকর্মীদের যেকোন ধরনের সহযোগিতায় সর্বদা পাশে আছি এবং থাকবো।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন পদকপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতেমা, প্রভাষক ডাঃ শেখ মহসীন, বিশিষ্ট সমাজসেবক ও  শিক্ষিত বেকার কেন্দ্রীয় সমবায় সমিতির ব্যাপস্থাপনা পরিচালক  মো. জসিম উদ্দিন। আনন্দ টিভির এজিএম(সেলস এন্ড মার্কেটিং) ও ইলেক্ট্রনিক মিডিয়া মার্কেটিং এসোসিয়েশনের এক্সিকিউটিভ মেম্বার এস.বি বুলবুলের সভাপতিত্বে ও আনন্দ টিভির চাঁদপুর প্রতিনিধি শরীফ আহমেদের সার্বিক তত্ববধায়নে অনুষ্ঠান পরিচালনা করেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বিশিষ্ট বিতার্কিক রাসেল হাসান।

কেক কাটা ও অনুষ্ঠানের পূর্বে আনন্দ টিভির বর্ষপূর্তি উপলক্ষে আনন্দ টিভি পরিবারকে শুভেচ্ছা জানান, মেঘনা এন্ড ফরিদগঞ্জ ক্যাবলের চেয়ারম্যান মো, জাহাঙ্গীর আলম, নিউজ টুয়েন্টি ফোরের চাঁদপুর প্রতিনিধি খোকন কর্মকার, আনন্দ টিভির স্টাফ রিপোর্টার সুব্রত বাপ্পী, এশিয়ান টিভির চাঁদপুর প্রতিনিধি জাহিদুল ইসলাম, বিডি কারেন্ট নিউজ২৪’র স্টাফ রিপোর্টার মাহফুজুর রহমান প্রমূখ।

এসময় বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ আনন্দ টিভির দর্শকবৃন্দ উপস্থিত ছিলেন।

নাবা/এমএমএ/