ফের ‘অন্তঃসত্ত্বা’ ঐশ্বরিয়া

ফের অন্তঃসত্ত্বা হয়েছেন ঐশ্বর্য। অভিষেক-ঐশ্বর্যের সংসারে আসতে যাচ্ছেনতুন অতিথি । এই গুঞ্জনের সূত্রপাত সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা একটি ছবি থেকে।

ছবিটি ঐশ্বরিয়া রাই ও তার স্বামী অভিষেক বচ্চনের গোয়া ভ্রমণকালের। টুইটারে দ্য গোয়া এভরিডে নামক অ্যাকাউন্ট থেকে ছবিটি শেয়ার করা হয়েছে।

ছবিতে দুজনকে পাশাপাশি হাতে হাত রেখে সৈকতে হাঁটতে দেখা গেছে। সমুদ্রে ভ্রমণকালে এই দম্পতির একান্তে সময় কাটানোর মুহূর্ত এতে ধরা পড়েছে।

ছবিতে দেখা গেছে, ঐশ্বরিয়া পরেছেন স্লিভলেস টি-শার্ট ও শর্টস। আর অভিষেক পড়েছেন থ্রি কোয়ার্টারে প্যান্ট। ছবিতে ঐশ্বরিয়ার শারীরিক গঠনে বেশ পরিবর্তন দেখা গেছে। সেটি দেখেই টুইটার ব্যবহারকারীদের অনুমান, দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন ঐশ্বরিয়া। ছবিটি দেখে অনেকেই বলছেন, তুলনামূলক মোটা হয়েছেন ঐশ্বরয়িা।

বেবি বাম্পও নাকি স্পষ্টই বোঝা যাচ্ছে। তবে কী আরাধ্যার আরও এক সঙ্গী আসতে চলেছে। এই প্রশ্নই ঘুরছে ফ্যান মহলে। টুইটার ব্যবহারকারী একজনের জিজ্ঞাসা, ‘এই অভিনেত্রী কি অন্তঃসত্ত্বা?’ অন্যজনের উত্তর, ‘না।’ এ বিষয়ে বলিউড সেনসেশন ঐশ্বরিয়া বাইয়ের পক্ষে জবাব দিয়েছেন তার মুখপাত্র।

তিনি বলেছেন, সাবেক বিশ্বসুন্দরীর ফের অন্তঃসত্ত্বা হওয়ার খবর শুধুই গুজব।তিনি বলেছেন, বাজে একটি অ্যাঙ্গেল থেকে ছবিটি তোলা হয়েছে।তাই এমনটি মনে হয়েছে। ঐশ্বরিয়া-অভিষেক দম্পতি দ্বিতীয় সন্তানের আশা এই মুহূর্তে করছেন না। প্রসঙ্গত, ২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঐশ্বরিয়া রাই। ২০১১ সালে তাদের ঘর আলো করে আসে প্রথম কন্যাসন্তান আরাধ্যা।

যদি এই গুঞ্জন সত্যি হয়, তবে বচ্চন পরিবারের পরিধি আরও বাড়বে।

নাবা/ডেস্ক/হাফিজ