ফরিদপুরে প্রতারণা চক্রের ৩ সদস্য গ্রেফতার

ফরিদপুরের ভাঙ্গা হতে বিকাশ প্রতারণা চক্রের সক্রিয় ৩ সদস্যকে ইয়াবাসহ গ্রেফতার করেছে র‍্যাব-৮।

আজ বুধবার ভোর সোয়া ৪টার দিকে ভাঙ্গার ঈশ্বরদী গ্রামে এক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ বিষয়ে র‍্যাব-৮ (সিপিসি ৩) এর অধিনায়ক ক্যাপ্টেন মো. খালেদ মাহমুদ নাগরিক বার্তাকে জানান, আমাদের কাছে অভিযোগ ছিলো একটি চক্র প্রতারণার মাধ্যমে গ্রামের অসহায় মানুষের কাছ থেকে প্রতারণার বিভিন্ন কৌশল ব্যবহার করে টাকা হাতিয়ে নিয়ে আসছিলো।

তিনি আরো বলেন, প্রতারণা চক্রের সদস্যদের আটকের সময় তাদের কাছ থেকে ১৭ পিস ইয়াবা এবং বিকাশে প্রতারণার কাজে ব্যবহৃত ১৯ টি মোবাইল ফোন, বিভিন্ন কোম্পানির ৪৮ টি সিম কার্ড উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলো মিরাজুল ইসলাম কাজী(২৩), লিয়াকত আলী কাজী, এমদাদুল সিকদার(২৪)। তারা সবাই একই এলাকার বলে জানিয়েছেন খালেদ মাহমুদ।

জিজ্ঞাসাবাদ শেষে খালেদ মাহমুদ জানান, এ আসামিরা এলাকায় পেশাদার মাদক ব্যবসায়ী ও বিকাশ প্রতারক চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে ফরিদপুর জেলার ভাঙ্গা থানাসহ দেশের বিভিন্ন স্থান থেকে বিকাশে প্রতারণার মাধ্যমে অসহায় লোকের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়ে আসছে বলে স্বীকার করে তারা। আসামিদের থেকে উদ্ধার হওয়া ইয়াবা, মোবাইল ফোন এবং সিম ভাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়া ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

নাবা/ডেস্ক/ওমর